Prothom Kolkata

Popular Bangla News Website

অপেক্ষার অবসান, নির্দিষ্ট দিনের আগেই কলকাতায় মুক্তি পেল ‘বিক্রম বেদা’ র ট্রেলার

1 min read

।।  প্রথম কলকাতা ।।

Vikram Vedha Trailer launch: চলতি মাসেই সিনেবিনোদনের অন্যতম আকর্ষণ হতে চলেছে সইফ ও হৃতিক অভিনীত ছবি ‘বিক্রম বেদা’। আগামী ৩০ সেপ্টেম্বর পুজোর আগে শেষ শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে বি-টাউনের প্রতিক্ষিত এই ছবি। আর তার আগে একে একে প্রকাশ্যে আসছে ছবির টিজার, পোস্টার, ট্রেলার। গত ২৪ অগাস্ট সামনে এসেছিল টিজার। যা মুহূর্তে নজর কাড়ে দর্শকদের। ৪ সেপ্টেম্বর ছবি নির্মাতাদের পক্ষ থেকে ছবির নতুন পোস্টারও প্রকাশ করা হয়েছে। আর জানানো হয়েছিল ট্রেলার মুক্তির দিন।

যা ছিল আগামীকাল ৮ সেপ্টেম্বর। তবে তাঁর একদিন আগেই কলকাতায় স্পেশাল স্ক্রিনিং হলো ছবির ট্রেলারের। আজ শহর কলকাতার বিখ্যাত সাউথ সিটি শপিং মলে হয়েছে ট্রেলারের প্রিভিউ। উপস্থিত ছিলেন একাধিক তারকা। তবে শুধু কলকাতায় নয় এছাড়াও ৯ টি শহরে একচেটিয়া প্রিভিউ স্ক্রীনিংয়ের আয়োজন করেছেন ছবি নির্মাতারা। যার মধ্যে কলকাতা সহ রয়েছে, দিল্লি, মুম্বাই, কলকাতা, আহমেদাবাদ, হায়দ্রাবাদ, ব্যাঙ্গালোর, পুনে, জয়পুর, ভুবনেশ্বর এবং দুবাই।

উল্লেখ্য, গায়ত্রী ও পুষ্করের পরিচালনায় বিক্রম বেদা-য় এই প্রথম একসঙ্গে দেখা যাবে সইফ আলি খান ও হৃতিক রোশনকে। সইফ রয়েছেন নায়ক বিক্রমের চরিত্রে। যিনি একজন পুলিশ অফিসার। এবং ভিলেন বেদা-র চরিত্রে নজর কাড়বেন হৃতিক রোশন। আর মাধবন ও বিক্রম সেতুপতি অভিনীত বিক্রম বেদা-র কাহিনি নিয়েই এই হিন্দি অ্যাকশন থ্রিলার ফিল্ম তৈরি করেছেন গায়ত্রী ও পুষ্কর। বক্সঅফিসে রীতিমতো ঝড় তুলবে বিক্রম বেদা। এমনটাই মনে করছেন বলি বিশেষজ্ঞরা।

এর আগে সোশ্যাল মিডিয়ায় ‘বেদা’ হিসেবে নিজের লুক শেয়ার করে ঋত্বিক লিখেছিলেন, ‘বিক্রম বেদার যাত্রা শুরু হয় মহামারী এবং অনিশ্চয়তার সঙ্গে তার নিজস্ব বাহ্যিক চ্যালেঞ্জ নিয়ে। কিন্তু এখন ফিরে তাকালে মনে হয়, তা সবটাই আমাদের প্রস্তুতি ও কাজে অবদান রেখেছে। স্কাইডাইভিংয়ের মতোই এই সফর আমার কাছে ভয়ঙ্কর ও দুর্দান্ত ছিল।’

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories