Prothom Kolkata

Popular Bangla News Website

গুরুতর অসুস্থ ‘জীবন সাথী’ খ্যাত মধুরিমা চক্রবর্তী, ভর্তি উডল্যান্ডসে

1 min read

।  প্রথম কলকাতা ।।

গুরুতর অসুস্থ ছোট পর্দার জনপ্রিয় ধারাবাহিক জীবন সাথী খ্যাত অভিনেত্রী মধুরিমা চক্রবর্তী। গায়ে তীব্র তাপমাত্রার জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী। গতকাল বাইপাসের ধারে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। গায়ে ২-৩ ডিগ্রি জ্বর থাকলেও আপাতত সুস্থ আছেন অভিনেত্রী।

সেকথা জানিয়ে গতকাল হাসপাতালের বিছানায় বসে থাকা একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। লিখেছেন, ‘will কাম ব্যাকগ্রাউন্ড stronger’, অর্থাৎ তিনি জানিয়েছেন এই অসুস্থতাকে হারিয়ে ‘আরও শক্তিশালী হয়ে ফিরে আসবেন তিনি’। তাই খুব শীঘ্রই সুস্থ হয়ে উঠুক সকলের প্রিয় মধুরিমা চক্রবর্তী সেই কামনাই করছেন তাঁর অনুরাগীরা। তবে ঠিক কী হয়েছে অভিনেত্রীর? জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হলেও আপাতত অসুস্থতার কারণ জানা যায়নি। তবে আপাতত একাধিক টেস্ট করা হয়েছে তাঁর। যার রিপোর্ট হাতে আসতে এখনো কিছুটা অপেক্ষা করতে হবে।

সম্প্রতি এ প্রসঙ্গে, ‘জীবন সাথী’ সিরিয়ালে সংকল্পর বাগদত্তা সুনীধি ওরফে নীধির ভূমিকায় অভিনীত মধুমিতা চক্রবর্তীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘আমি গতকাল (মঙ্গলবার) হাসপাতালে ভর্তি হয়েছি। আমার আসলে ধুম জ্বর। ১০৪ জ্বর, কিছুতেই কমছে না। আমার সবরকম পরীক্ষা (করোনা-সহ) করা হয়েছে। এখনও রিপোর্ট আসেনি।’ একই সাথে অভিনেত্রী জানান, কাল থেকেই সব-রকম পরীক্ষা চলছে। এই মাত্র ইউএসজি করিয়ে এলাম। দেখা যাক রিপোর্টে কী আসে! জ্বর আছে সঙ্গে গা-হাতে অসহ্য যন্ত্রণা করছে। আমি কিছু খেতে পারছি না’।

প্রসঙ্গত, এই প্রথম নয়। এর আগেও গতবছর লিভারে ইনফেকশন নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন জীবনসাথী খ্যাত এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে হাসপাতাল থেকে ছবি পোস্ট করে মধুরিমা লিখেছিলেন ‘লড়াই চালিয়ে যাচ্ছি’। উল্লেখ্য, শেষ বার কালার্স বাংলার ‘ত্রিশূল’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল মধুরিমাকে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories