Prothom Kolkata

Popular Bangla News Website

‘৮ সেপ্টেম্বর বড় ঘোষণা’ অঙ্কুশের, আপনারা রেডি তো? প্রশ্ন অভিনেতার

1 min read

।।  প্রথম কলকাতা ।।

কথা দিয়েছিলেন স্বাধীনতা দিবসের দিন নিয়ে আসবেন নতুন চমক। এদিন সে কথা রেখেই নিজের প্রযোজক হওয়ার জল্পনায় শিলমোহর দিয়েছিলেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা। অভিনেতা-প্রযোজক হিসেবে প্রকাশ্যে এনেছিলেন তাঁর প্রথম ছবি ‘মির্জা’র ফার্স্ট লুক। এই ছবিতে অঙ্কুশের সাথে যৌথ প্রযোজনায় রয়েছেন ‘নেক্সজেন ভেঞ্চার’। ছবি পরিচালনার দায়িত্বে আছেন সুমিত-সাহিল জুটি।

এবার সামনে আসতে চলেছে অঙ্কুশ প্রযোজিত এই ছবির টিজার। আগেই প্রকাশ্যে এসেছিল একটি মোশন পোস্টার। যেখানে অন্ধকারে ঢেকেছিল পোস্টার। কারোর মুখ দেখা যাচ্ছেনা। ডার্ক একটা কম্পোজিশনের মধ্যে কালো শার্ট এবং কালো প্যান্ট পড়ে কে একটা হেঁটে চলে যাচ্ছেন। হাত দিয়ে গড়িয়ে পড়ছে রক্ত। ডানহাতে একটি কাটারি রক্তে ভেসে যাচ্ছে একেবারেই। গ্রাফিক্সে তৈরি কালো সেট রক্তময়। কিন্তু কাটারি হাতে কে এই অভিনেতা? আর কিছুক্ষনের মধ্যে সেই লুক রিভিল করবে টিজার। আগামী ৮ সেপ্টেম্বর প্রথম মুক্তি পাবে এই ছবির টিজার। যার মধ্যে দিয়ে রিভিল হবে মুখ্যচরিত্রের লুক। আর সেই মুহূর্তের সাক্ষী থাকতে আপনারা রেডি তো? আজ সোশ্যাল মিডিয়ায় বিগ ‘অ্যানাউন্সমেন্ট আগামীকাল’ লিখে অনুরাগীদের উদ্দেশ্যে এই প্রশ্ন তুলেছেন অভিনেতা।

প্রসঙ্গত, স্বাধীনতা দিবসের দিন বড় ঘোষণা করে অঙ্কুশ জানিয়েছিলেন, এই ঘোষণা তাঁর কাছে খুবই স্পেশ্যাল। গত ১২ বছর ধরে তাঁর ফ্যান ও দর্শকদের ভালবাসা ছাড়া এটা সম্ভব হত না।’ সেই সুবাদে সকলের প্রতি ভালবাসা জানান অঙ্কুশ। আগামী দিনে আরও ভালভাবে কাজ করার আশ্বাস দিয়েছেন তিনি। এদিন সেই কথা রেখেই মির্জার (Mirza) ঘোষণা করেন অভিনেতা।

এদিন ছবির এমন পোস্টার শেয়ার করে ক্যাপশনে অঙ্কুশ লিখেছিলেন, “Be the change that we wish to see in the world। কথাটা গান্ধীজির, শুনেছে সবাই, কিন্তু মেনেছি শুধু আমি।” তারপর তিনি আরও বলেন, “এই আমার বিশেষ ঘোষণা তোমাদের জন্য। সকলের ভালবাসা এবং আশীর্বাদ চাই।”

অঙ্কুশের পোস্ট করা এমন ভিডিও দেখে উচ্ছ্বসিত হয়েছিল ইন্ডাস্ট্রির অন্যরাও। বন্ধু বিক্রম চট্টোপাধ্যায় নিজের ইন্সটা স্টোরিতে মোশন পোস্টারের ভিডিও শেয়ার করে লিখেছিলেন, “তোর জন্য আজ খুব গর্ব হচ্ছে। ভীষণ খুশি, আমার ভালবাসা এবং শুভেচ্ছা রইল।” পরিচালক রাজা চন্দও জানিয়েছিলেন শুভেচ্ছা।

প্রসঙ্গত, ছবির পোস্টার দেখেই বোঝা যাচ্ছে একেবারে ভরপুর অ্যাকশন করতে দেখা যাবে অঙ্কুশকে। এখন শুধু টিজার, ট্রেলার দেখার অপেক্ষা। আগামী বছর ২০২৩ সালের ইদে (২১ এপ্রিল) প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই ছবি। ওই একই দিনে মুক্তি পাবে সলমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ছবি ‘টাইগার ৩’। Ek Tha Tiger-এর মুক্তির দশম বর্ষপূর্তিতে এদিন ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি মুক্তির ঘোষণা করেছেন সলমন খান।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories