Prothom Kolkata

Popular Bangla News Website

‘তদন্ত সহযোগিতা করেছি’, সিবিআই আধিকারিকরা বেরোতেই জানালেন মলয় পত্নী

।।  প্রথম কলকাতা ।।

বেশ কয়েকবার ডাকা হয়েছিল মালয় ঘটককে কিন্তু তাতে সাড়া দেননি তিনি। বুধবার কয়লা পাচার কাণ্ডে রাজ্যের মন্ত্রী মলয় ঘটকের আসানসোলের বাড়িতে তল্লাশি চালায় সিবিআই। তদন্তকারীরা বেশ কিছুদিন ধরে যে তথ্য সংগ্রহ করেছে তার উপর ভিত্তি করেই অভিযান চালায়। শুধু আসানসোলে মলয়ঘটের বাড়িতে নয় সিবিআই হানা দিয়েছিল কলকাতার তিন জায়গাতেও। আর্থিক লেনদেনের হদিশ পেতেই অভিযান। অভিযান চালানোর সময় সিআরপিএফ আধিকারিকরা বাড়ি ঘেরাও করে রাখেন। অনুমতি নিয়ে মলয় ঘটকের বাড়িতে তল্লাশি শুরু করে সিবিআই।

আসানসোল কলকাতা মিলিয়ে মোট সাত জায়গায় অভিযান চালায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ।কয়লা পাচার তদন্তে নেমে একাধিক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে সিবিআই তাদের লাগাতার যেটা করে যে তথ্য উঠে আসছে তার ভিত্তিতেই এই অভিযান। আসানসোলে যে বাড়িতে সিবিআই তল্লাশি চালাচ্ছে সেখানে মন্ত্রী না থাকলেও তার স্ত্রী ছিলেন। সিবিআই আধিকারিকরা বেরিয়ে যাওয়ার পর মলয় ঘটকের স্ত্রী বলেন,’ওনারা এসেছিলেন সব দেখলেন। তদন্তকারী আধিকারিকরা আমাদের সঙ্গে ভীষণভাবে ভালো ব্যবহার করেন। এছাড়াও তদন্তে সহযোগিতা করেছি।

‘আবার অভিযান চালানোর সময় একজন চাবিওয়ালা আসায় চাঞ্চল‍্য তৈরি হয় ।এই বিষয়ে মলয় ঘটকের স্ত্রী জানান,’ কিছু আলমারির চাবি হারিয়ে যাওয়ায় চাবিওয়ালাকে আমি ডাকি।ওনারা অফিসিয়ালভাবে অনেক কিছু লেখালেখি করেছেন। তবে কোনও কিছু সিজ করেননি।’ আবার কয়লা পাচার কাণ্ডের তদন্তে রাজ্যের আইন মন্ত্রী মলয় ঘটকের বিভিন্ন বাড়িতে সিবিআই তল্লাশি অভিযান চালানোর ঘটনায় প্রতিবাদে নামেন তৃণমূল কর্মীরা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories