Prothom Kolkata

Popular Bangla News Website

জেল না জামিন! কী হতে চলেছে অনুব্রতর, আজ ফের তোলা হল আদালতে

।। প্রথম কলকাতা।।

আজ গরুপাচার কাণ্ডে অনুব্রত মণ্ডলের জেল হেফাজতের মেয়াদ শেষ হতে চলেছে। আজ আবার তাঁকে আসানসোলের বিশেষ সিবিআই আদালতে তোলা হল। আজ সাড়ে এগারোটার সময় আসানসোল সংশোধনাগার থেকে বের করে আনা হয় অনুব্রত মণ্ডলকে। তোলা হয় গাড়িতে। এবার জেল, নাকি জামিন? সকলের নজর রয়েছে আসানসোল আদালতের দিকে।

জেল থেকে যখন আদালতে নিয়ে যাওয়া হচ্ছিল অনুব্রত মণ্ডলকে। সে সময়ে সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করেছিলেন যে, তাঁর শরীর কেমন আছে? এই প্রশ্নের উত্তরে অনুব্রত মণ্ডল বলেন, “শরীর ভালো নেই।” সূত্রের খবর, অনুব্রত মণ্ডলের শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে শর্তসাপেক্ষে জামিনের আবেদন করতে পারেন তাঁর আইনজীবীরা। অন্যদিকে অনুব্রত মণ্ডল প্রভাবশালী, এই যুক্তি দেখিয়ে তাঁর জামিনের বিরোধিতা করতে পারেন সিবিআইয়ের আইনজীবীরা।`

এদিকে, গতকাল সিবিআই জেরার সম্মুখীন হয়েছিলেন অনুব্রত মণ্ডল। তাঁকে ও তাঁর প্রাক্তন দেহরক্ষী সায়গল হোসেনকে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। ২০ মিনিট ধরে সায়গল হোসেনকে জিজ্ঞাসাবাদ করা হয়। ৫০ মিনিট ধরে জিজ্ঞাসাবাদ করা হয় অনুব্রত মণ্ডলকে। তাঁকে ২০ টি প্রশ্ন করা হয়েছিল। জানা যায়, কিছু প্রশ্নের সাবধানী ও সংক্ষিপ্ত উত্তর দিয়েছেন উত্তর অনুব্রত মণ্ডল।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories