Prothom Kolkata

Popular Bangla News Website

অর্শদীপ খুব আত্মবিশ্বাসী ছেলে, সে কারণেই সে এখানে : ভারতীয় পেসারের মানসিকতার প্রশংসা রোহিত শর্মার

।। প্রথম কলকাতা ।।

পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে শেষদিকে আসিফ আলীর ক্যাচ মিস করে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে পড়েছিলেন তরুণ পেসার অর্শদীপ সিং। যা ছিল ম্যাচের টার্নিং পয়েন্ট। নেটিজেনদের একাংশের দাবি ছিল ওই ক্যাচ মিস ভারতের পরাজয়ের অন্যতম কারণের একটি। তবে তরুণ ভারতীয় পেসার পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের হতাশা কাটিয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে শেষ ওভারে দুর্দান্ত বোলিং করেন। ভারত পরাজিত হলেও সকলের মন জয় করে নিয়েছেন অর্শদীপ সিং। ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাও অর্শদীপ সিংয়ের মানসিকতার প্রশংসা করেছেন।

ম্যাচ পরবর্তী সংবাদসম্মেলনে ভারত অধিনায়ক বলেন, “হ্যাঁ, তিনি নিজে হতাশ হয়েছিলেন, কিন্তু তারপরে আপনি যদি শেষ ওভারে [পাকিস্তান ম্যাচে] তার আত্মবিশ্বাস দেখেন, তিনি ইয়র্কারটি ভালভাবে মেরেছিলেন এবং তিনি আলি [আসিফ]কে আউট করেন। তিনি মানসিকভাবে না থাকলে এটা কার্যকর হতো না। আজকেও সে শেষ দুই ওভারে বেশ ভালো বোলিং করেছে।”

ভারত অধিনায়ক আরও বলেন যে, সিং খুব আত্মবিশ্বাসী খেলোয়াড় এবং টিম ম্যানেজমেন্ট তার খেলায় খুব খুশি। “সে খুবই আত্মবিশ্বাসী ছেলে, এবং সে কারণেই সে এখানে, অনেক খেলোয়াড়ের থেকে এগিয়ে যারা তাদের বাড়িতে বসে আছে। তিনি একজন অত্যন্ত আত্মবিশ্বাসী ছেলে এবং আমি তার ক্যারিয়ারের প্রথম দিকে তার মতো অনেককে দেখিনি।”

Categories