Prothom Kolkata

Popular Bangla News Website

সাতসকালে CBI হানা মন্ত্রী মলয় ঘটকের বাড়িতে, অভিযান চলছে কলকাতাতেও

1 min read

।। প্রথম কলকাতা।।

রাজ্যের একাধিক ক্ষেত্রে ওঠা বিভিন্ন দুর্নীতি মামলায় তদন্ত করতে বর্তমানে তৎপর কেন্দ্রীয় তদন্তকারী এজেন্সি গুলি । ইতিমধ্যেই রাজ্যের একাধিক হেভিওয়েট নেতা মন্ত্রীর বাড়িতে তল্লাশি অভিযান চালিয়েছে সিবিআই আধিকারিকরা । আর এবার সেই তালিকার নাম জুড়ল রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটকের। বুধবার সকালেই মন্ত্রীর আসানসোলের বাড়িতে এসে উপস্থিত হন তদন্তকারী সিবিআই আধিকারিকরা । সঙ্গে সঙ্গে কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনী ঘিরে ফেলে তাঁর বাড়ি। মূলত কয়লা পাচার কাণ্ডকে কেন্দ্র করেই এই তল্লাশি বলে মিলেছে খবর।

বেশ কয়েকদিন পূর্বে কয়লা পাচার কাণ্ডের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য মন্ত্রী মলয় ঘটককে তলব করা হয়েছিল ইডির তরফ থেকে । কিন্তু সেই হাজিরা এড়িয়ে গিয়েছিলেন তিনি । পরবর্তীতে ইডি তাকে ই-মেইল মারফত কয়েকটি প্রশ্ন করলে সেই প্রশ্নের উত্তর দেন তিনি। সূত্রের খবর অনুযায়ী, এদিনের অভিযানের কথা স্থানীয় থানাকেও না জানিয়ে আচমকাই সাত সকালে মলয় ঘটকের বাড়িতে এসে উপস্থিত সিবিআই । তাঁর আসানসোলের বাড়িতে তদন্তকারী আধিকারিকরা সকাল ৮.১৫ নাগাদ এসে পৌঁছান বলে জানা যায়।

আসানসোল শহরে মলয় ঘটকের চেলিডাঙ্গা এবং আপকার গার্ডেনের দুটি বাড়িতেই তল্লাশি চালায় সিবিআই। তবে সূত্র মারফত প্রাপ্ত তথ্য অনুযায়ী, আসানসোলের বাসভবনে নেই মন্ত্রী মলয় ঘটক। অন্যদিকে, শুধুমাত্র মন্ত্রীর বাড়িতে নয়, কয়লা পাচার কাণ্ডকে কেন্দ্র করে আজ কলকাতার বেশ কয়েকটি জায়গায় তল্লাশি অভিযান শুরু করেছে সিবিআই গোয়েন্দারা। ইতিমধ্যেই ডায়মন্ড হারবার রোডের বাসিন্দা এক ব্যবসায়ীর বাড়ি সহ আরও কয়েকটি জায়গায় সিবিআই আধিকারিকরা অভিযান চালাবেন বলে মিলেছে সূত্রের খবর।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories