Prothom Kolkata

Popular Bangla News Website

থাইল্যান্ডে বেড়াতে গিয়ে বাঘের কবলে যশরত! ব্যাপারটা কী?

1 min read

।।  প্রথম কলকাতা ।।

পুজোর আগে ফরেন ট্রেপে থাইল্যান্ড পাড়ি দিয়েছেন টলিউডের চর্চিত জুটি যশ-নুসরাত। আর সেখানে গিয়ে বাঘের কবলে পড়লেন তারকা জুটি! না কবলে না পড়লেও নাগালে এসেছেন বটে। যেকোনও মুহূর্তে ঘটতে পারে বিপদ। তবে এক্ষেত্রে সেরকম ভয় নেই বললেই চলে। আসলে বাঘ কে এমন কাছে থেকে স্পর্শ করার অনুভূতি লাভের জন্য টুরিস্টদের এই বিশেষ সুযোগ করে দেয় থাইল্যানন্ডের ফি ফি আইল্যান্ড। আর সেখানেই বাঘের সাথে বন্ধুত্ব করতে পৌঁছে গেছেন টলিপাড়া এই জুটি।

নুসরাতের পরণে ক্রপ টপ। বাঘ, চিতা, হাতির গায়ে হাত দিয়ে তুললেন মজাদার পোজের একাধিক ছবি। যার মধ্যে একটি ছবিতে বাঘকে দেখে থাবা দেখাতে দেখা গেল নুসরাতকে। এদিন সেসব ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন অভিনেত্রী। ক্যাপশনে নুসরাত লেখেন, ‘এ ‘এনকাউন্টার’ নেহাতই বন্ধুত্বপূর্ণ।’ অন্যদিকে বাঘের পাশে বসে টাই-ডাই পোশাকে হাসি মুখে নজর কাড়লেন যশ। বলাই বাহুল্য বন‍্যদের মাঝে মুখের ভয়ের বদলে স্বভাব বিরুদ্ধে ঝকঝকে হাসিও উপহার দিয়েছেন যশ। এদিন দুজনকেই ফের দেখা গিয়েছে রঙমিলান্তি সাজে।

উল্লেখ্য, এদিন এসব ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই রসিকতা করতে ছাড়েনি নেটনাগরিকরা। যশ-নুসরাতকে বডি শেমিং নিয়ে কটাক্ষ করে কেউ লিখেছেন, ‘দুজনেরই পুষ্টির অভাব।’ আবার কারোর বক্তব‍্য, ‘বাঘটাকে দেখেই মনে হচ্ছে চরম অপমানিত বোধ করছে।’ হাতির পিঠে চড়ার জন‍্যও সমালোচিত হয়েছেন যশ নুসরত। অভিনেত্রী মধুমিতা সরকারের ফ‍্যানপেজের তরফে কটাক্ষ উড়ে এসেছে জুটিকে লক্ষ‍্য করে। কিন্তু কোনো ট্রোল, সমালোচনাতেই কান দেওয়ার পক্ষপাতী নন যশরত। প্রকৃতির মাঝে নিজেদের সঙ্গ উপভোগ করতেই ব‍্যস্ত তাঁরা।

প্রসঙ্গত, কিছুদিন আগেই শোনা গিয়েছিল নুসরত জাহান সলমনের খানের বিগবসে যাবেন। নুসরত স্বীকার না করলেও তাঁর যাওয়া যে একেবারেই পাকা তা টলি-বলিউডে অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে। অন্যদিকে দিব্যা খোসলা কুমারের সঙ্গে বলিউডে অভিনয় করবেন যশ। প্রথম শিডিউল শেষ হয়ে গিয়েছে কবে আর দ্বিতীয় শিডিউলের জন্য কিছুদিন আগেই যশ উড়ে গিয়েছিলেন মুম্বই। আপাতত টলিউড নয় এই দুই কাছের মানুষের আস্তানা হতে চলেছে আরব সাগরের তীরের ওই মায়ানগরী। টলিউড কি তবে চলে যাবে বিস্মৃতির আড়ালে? যদিও সে উত্তর দেবে সময়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories