Prothom Kolkata

Popular Bangla News Website

‘বেলেঘাটায় আমরাই সব কিছু, ওরা কাউকে তো পার্টি করবেই’, জেরা শেষে বক্তব্য পরেশের

।। প্রথম কলকাতা।।

ভোট পরবর্তী হিংসার মামলায় সিবিআই জিজ্ঞাসাবাদ করল বেলেঘাটার তৃণমূল বিধায়ক পরেশ পালকে। ইতিপূর্বে গত মে মাসে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। গতকাল আবার তাঁকে নোটিশ পাঠানো হয়। সেই মতো আজ
সিজিও কমপ্লেক্সে এসেছিলেন তৃণমূল বিধায়ক পরেশ পাল। তিন ঘন্টা জেরা করা হয় তাঁকে। জিজ্ঞাসা পর্ব শেষ হলে বাইরে বেরিয়ে এসে বিধায়ক জানান, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা তাঁকে যতবার ডাকবে, ততবার তিনি আসবেন।

সিজিও কমপ্লেক্স থেকে বাইরে বেরিয়ে আসার পর সংবাদ মাধ্যমের সামনে পরেশ পাল জানান, “বেলেঘাটায় আমরাই সব কিছু। বিধায়ক, কাউন্সিলর সব। ওরা তো কাউকে না কাউকে একটা পার্টি করবেই। এটা কোনও ব্যাপার নয়।”তাঁকে প্রশ্ন করা হয়েছিল, এই ঘটনায় তাঁর বিরুদ্ধে প্ররোচনার অভিযোগ রয়েছে। অভিযোগ রয়েছে, এই হত্যাকাণ্ডের পেছনে তাঁর নির্দেশ ছিল। এর প্রেক্ষিতে তিনি জানান, “আমি ওখানে থাকি নাকি?”

বিষয়টিকে রাজনৈতিক ষড়যন্ত্র বলেই দাবি করেছেন পরেশ পাল। প্রসঙ্গত, চার মাসের মধ্যে দ্বিতীয় বার ভোট পরবর্তী হিংসার তদন্তে হাজিরা দিলেন পরেশ পাল। তিনি অভিযোগ করেছেন, তাঁকে নিশানা করা হচ্ছে। গত ১৮ ই মে তাঁকে ৮ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই। আজ প্রায় ৩ ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হয় এই ঘটনায় তাঁর যুক্ত থাকার অভিযোগ অস্বীকার করেছেন তিনি। বিষয়টিকে তিনি রাজনৈতিক ষড়যন্ত্র বলে দাবি করেছেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories