Prothom Kolkata

Popular Bangla News Website

‘সন্ত্রাসের বিরুদ্ধে এবার আমরা সাংগঠনিক শক্তি দেখাব’, পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতি বৈঠকে বিজেপি নেত্রী

1 min read

।। প্রথম কলকাতা।।

মঙ্গলবার, বিজেপির পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে ডাকা বৈঠকে উপস্থিত হয়েছেন অমিতাভ চক্রবর্তী ও সৌমিত্র খাঁ। সূত্র অনুযায়ী, পঞ্চায়েত ইলেকশন কো-অর্ডিনেশন টিম এবং পঞ্চায়েত জেলা ভিত্তিক যাদের দায়িত্ব দেওয়া হয়েছে, তাদেরকেই আজকের এই বৈঠকে ডাকা হয়েছে। ইতিমধ্যেই আসন্ন নির্বাচনের জন্য সমস্ত কাজ শুরু করে ফেলেছে পদ্ম শিবির।

প্রসঙ্গে বিজেপি নেত্রী দেবশ্রী চৌধুরী বলেছেন, ‘দেড় মাস হতে চলল পঞ্চায়েত নির্বাচনের কাজ শুরু হয়ে গিয়েছে। একটি ছায়া টিম তৈরি করা হয়েছে। মণ্ডল স্তরেও তৈরি হয়ে গিয়েছে পঞ্চায়েত টিম। যেহেতু গত নির্বাচনে ব্যাপক সন্ত্রাস করে তৃণমূল ভারতীয় জনতা পার্টির প্রার্থীদেরকে বিভিন্ন জায়গায় প্রতিরোধ করেছে, সেজন্য এবারে আমরা সাংগঠনিক শক্তি দেখাব। এবারের নির্বাচন সমানে সমানে হবে। আসন্ন নির্বাচনে পুরোটা বুঝে নেওয়া যাবে’।

মূলত জানুয়ারিতে হতে পারে পঞ্চায়েত নির্বাচন। আর তার আগেই প্রস্তুতি শুরু করে দিয়েছে বিজেপি। জানা গিয়েছে, নির্বাচন নিয়ে যে কোর কমিটি তৈরি হয়েছে তার প্রধান রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরী। দলীয় সূত্রে, পার্থ এবং অনুব্রতর গ্রেফতারির পর অনেক বসে যাওয়া কর্মী ফের যোগ দিচ্ছেন মিটিং-মিছিলে। সেই সকল কর্মীদের কাজে লাগাতে চাইছেন শীর্ষ নেতৃত্ব।

জানা গিয়েছে, রাড়বঙ্গ, উত্তরবঙ্গ, নবদ্বীপ, কলকাতা ও হাওড়া-হুগলি-মেদিনীপুর-এই পাঁচ জোনে ভাগ করে পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতি শুরু করেছে গেরুয়া শিবির। প্রত্যেকটি জোনেরই দায়িত্ব দেওয়া হবে কোনও সংসদ বা বিধায়ককে। সংখ্যালঘু এলাকায় কমিটি এখনও পর্যন্ত তৈরি করা হয়নি। তাই প্রস্তুতিও সেখানে শুরু হয়নি। কিন্তু কো-কনভেনার তথা সাংসদ সৌমিত্র খাঁর বক্তব্য, ‘ভবিষ্যতে তৃণমূলের নেতৃত্ব শূন্যতে গিয়ে দাঁড়াবে‌। আমরা পঞ্চায়েত নির্বাচনে ফাঁকা মাঠে গোল দেবো’।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories