Prothom Kolkata

Popular Bangla News Website

ওমির আলো হয়ে ফের পর্দায় ফিরছেন দেবাদৃতা বসু, প্রকাশ্যে ‘আলোর ঠিকানা’র দিনক্ষণ

1 min read

।। প্রথম কলকাতা ।।

‘জয়ী’, ‘আলো ছায়া’, ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’র পর কিছুদিনের ব্রেক নিয়ে ফের আলো হয়ে পর্দায় ফিরছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দেবাদৃতা বসু। সান বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘আলোর ঠিকানা’। এই ধারাবাহিকে ফের এক মেধাবী মেয়ের চরিত্রেই দেখা যাবে দেবাদৃতাকে। দেবাদৃতার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন জন।

ইতিমধ্যে সামনে এসেছে ধারাবাহিকের প্রোমো। যা দেখে স্পষ্ট সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই ধারাবাহিকের কাহিনি মহিলাকেন্দ্রিক। এবার প্রকাশ্যে এল সম্প্রচারের দিনক্ষণ। গতকাল সংশ্লিষ্ট চ্যানেলের পক্ষ থেকে প্রকাশিত আসন্ন ধারাবাহিকের প্রোমো শেয়ার করে লেখা হয়েছে, আগামী ১৯ সেপ্টেম্বর থেকে রাত ৯.৩০ টায় শুধুমাত্র সান বাংলায় সম্প্রচারিত হতে চলেছে এই ধারাবাহিক।

সম্প্রতি এক সাক্ষাৎকারে, নতুন ধারাবাহিক প্রসঙ্গে মুখ খুলেছিলেন জন-দেবাদৃতা। অভিনেত্রীর কথায়, ‘চরিত্রটা নিয়ে এবার আমি একটু বেশিই আশাবাদী। কারণ খুব অন্যরকমের একটা চরিত্র। ট্যুইস্ট আছে গল্পে।’ এছাড়াও তিনি জানিয়েছিলেন, গল্পে ভিলেনের সংখ্যা বেশি। আলোর জীবনে যা যা ঘটবে তা সে নিজেও কল্পনা করে উঠতে পারবেনা। বাকিটার জন্য দেখতে হবে আলোর ঠিকানা।” পাশাপাশি আবারও আলো নামে ধারাবাহিকে। কেমন লাগে ব্যাপারটা? প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছিলেন, আলো আমার পিছু ছাড়ছে না। তবে, ভালই লাগে। মানুষ আমাকে কদিন আগেও আলো বলেই ডাকত। আবার তাঁরা ডাকতে পারবেন ওই একই নামে।

অন্যদিকে, ধারাবাহিকের নায়ক নতুন কাজ প্রসঙ্গে জানিয়েছিলেন, ‘খুবই উত্তেজিত। এর আগেও সুরিন্দরের সঙ্গে কাজ করেছি। গল্পটাও অন্য ধরনের।’উল্লেখ্য, দেবাদৃতা আর জন ছাড়াও এই ধারাবাহিকে দেখা যাবে জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায়, শঙ্কর দেবনাথকে। জনের দাদার চরিত্রে দেখা যাবে তাঁদের।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories