Prothom Kolkata

Popular Bangla News Website

‘ধন্যবাদ মিস্টার আইপিএল,’ অবসরের পর সুরেশ রায়নাকে আন্তরিক শ্রদ্ধা জ্ঞাপন সিএসকের

1 min read

।। প্রথম কলকাতা ।।

মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ঘরোয়া ক্রিকেট এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ সহ সমস্ত ধরণের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করে সুরেশ রায়না। অবসরের পর রায়নাকে আন্তরিক শ্রদ্ধা জানায় চেন্নাই সুপার কিংস। ৩৫ বছর বয়সী বাঁ-হাতি ব্যাটার এদিন সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন যে তিনি দেশের পেশাদার ক্রিকেট থেকে তার বুট জোড়া তুলে রাখছেন।

চিন্না থালা (মিনি লিডার) নামে পরিচিত, সুরেশ রায়না আইপিএলে চেন্নাই সুপার কিংসের সাফল্যের যাত্রায় অবিচ্ছেদ্য ভূমিকা পালন করেছেন। আইপিএলে সিএসকে যতবার চ্যাম্পিয়ন হয়েছে সবকটিতেই রায়না দলে ছিলেন। ২০০৮ থেকে ২০২১ সাল পর্যন্ত চেন্নাই সুপার কিংসের হয়ে ১৭৬ ম্যাচে ৪৬৮৭ রান করে রায়না সিএসকে-এর সর্বোচ্চ রান সংগ্রাহক। উল্লেখযোগ্যভাবে, গত কয়েক বছর ধরে আইপিএলে এমএস ধোনির বিশ্বস্ত লেফটেন্যান্ট ছিলেন রায়না।

সোশ্যাল মিডিয়ায় অবসরের বার্তায় রায়না চেন্নাই সুপার কিংস এবং বিসিসিআইকে ধন্যবাদ জানিয়েছেন। বছরের পর বছর ধরে তাদের সাফল্যে রায়নার অবদানকে স্বীকার করে আন্তরিক শ্রদ্ধা জানিয়েছেন চেন্নাই সুপার কিংস। সিএসকে একটি টুইটে বলেছে, “ইতিহাসের পাতায় যখন গৌরব খোদাই করা হয়েছিল তখন যিনি ছিলেন! যে এটা ঘটিয়েছে! সবকিছুর জন্য আপনাকে ধন্যবাদ, চিন্না থালা!”

কোভিড মহামারীর মধ্যে ব্যক্তিগত কারণে সংযুক্ত আরব আমিরাত থেকে দেশে ফিরে আসায় রায়না আইপিএলের ২০২০ সংস্করণ খেলেননি। আইপিএলের ইতিহাসে এই প্রথম সিএসকে প্লে-অফে যেতে ব্যর্থ হয়েছিল। রায়না আইপিএল ২০২২ নিলামে অবিক্রিত হয়েছিলেন যার ফলে সিএসকে ফের প্লে-অফে উঠতে ব্যর্থ হয়েছিল।

Categories