Prothom Kolkata

Popular Bangla News Website

ফোন করে মোবাইল টাওয়ার বসানোর মিথ্যা প্রতিশ্রুতি, লক্ষাধিক টাকা হাতানোর অভিযোগে গ্রেফতার ৬

।। প্রথম কলকাতা।।

মোবাইল টাওয়ার বসানোর প্রতিশ্রুতি দিয়ে ২১ লক্ষ টাকা হাতানোর অভিযোগে গ্রেফতার ৬। একবালপুর থানায় অভিযোগ দায়ের হওয়ার দিন কুড়ি পরে পুলিশের হাতে পাকড়াও ছয় অভিযুক্ত। এখন এর পেছনে বড় কোনও গ্যাং রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।সূত্র অনুযায়ী, নুর আলম নামে এক ব্যক্তি দায়ের করেন অভিযোগ। তিনি জানিয়েছেন, মোবাইল টাওয়ার বসানোর প্রস্তাব দিয়ে বেশ কিছুদিন ধরেই ফোন আসছিল তাঁর কাছে। তারপর এই নিয়ে বিশদে কথা হয়ে গেলে ওই ব্যক্তির ১৭ টি অ্যাকাউন্ট থেকে ২০ লক্ষ ৫০ হাজার টাকা উধাও হয়ে যায়।

অভিযোগ শুনে তৎক্ষণাৎ তদন্তে নামে পুলিশ।পরবর্তীতে লোকেশন ট্র্যাক করে প্রথমে মনোজ গগৈ নামে একজনকে গ্রেফতার করা হয়। এরপর নুরের ফোনে যে সকল নম্বর থেকে ফোন এসেছিল সেগুলির লোকেশন ট্র্যাক করার চেষ্টা করা হয়। জানা যায়, ফোন কলগুলি সেক্টর ফাইভের একটি কল সেন্টার থেকে এসেছিল। সেই মতো ওই কল সেন্টারে হাজির হয় পুলিশ।

গ্রেফতার করা হয় আরও পাঁচজনকে। ভুয়ো প্রতিশ্রুতি দিয়ে লক্ষ টাকা হাতানোর অভিযোগে গ্রেফতার করা হয় তাদের। সেইসঙ্গে ধৃতদের কম্পিউটার, ল্যাপটপ এবং বেশ কিছু মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়েছে।ইতিমধ্যে বিশদে ঘটনার তদন্ত শুরু হয়ে গিয়েছে। সাম্প্রতিককালে এই ধরনের ঘটনা বেড়ে গিয়েছে শহরতলীতে। এর আগে ভুয়ো কল সেন্টারের হদিস মিলেছে। এরপর এদিন মোবাইল টাওয়ার বসানোর টোপ দিয়ে টাকা হাতানোর অভিযোগে কল সেন্টার থেকেই গ্রেফতার করা হয়েছে ৫ জনকে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories