Prothom Kolkata

Popular Bangla News Website

অপসংস্কৃতি! স্বল্পবসনা নর্তকীদের চটুল নাচ-জুয়ার আসরে TMC মদতের অভিযোগ

।।প্রথম কলকাতা।।

গ্রামের সংস্কৃতি নষ্ট করছে তৃণমূল, যুব সমাজকে ঠেলে দিচ্ছে অধঃপতনের দিকে । এই অভিযোগ তুলে তৃণমূলকে কাঠগড়ায় দাঁড় করালো বিজেপি। গ্রামে যাত্রাপালার নামে চটুল গানের আসর তৈরি করা হয়েছে, সেইখানেই নর্তকীদের উদ্দাম নাচ সঙ্গে চলছে জুয়া খেলা। এইরকম অপসংস্কৃতির ছবি ধরা পড়েছে মালদার হরিশ্চন্দ্রপুর থানা এলাকার অন্তর্গত ছত্রক গ্রামে। যাত্রাপালার নাম করে তৃণমূল কংগ্রেস এই নাচ এবং জুয়ার আসর বসিয়েছে বলে অভিযোগ বিজেপির। পাল্টা বিজেপির অভিযোগের প্রসঙ্গে তৃণমূলের দাবি , দলের কেউ জড়িত থাকলে অবশ্যই নেওয়া হবে কড়া পদক্ষেপ।

জানা যায় , ছত্রক গ্রামে যাত্রা পালা করার নামে এই নাচ গানের আসর বসানো হয়েছে। আর একই জায়গায় চলছে জুয়া খেলা । এতে তৃণমূল কংগ্রেসের স্থানীয় নেতৃত্বদের প্রত্যক্ষ মদত রয়েছে এমনটাই অভিযোগ বিজেপির । উত্তর মালদা জেলা বিজেপির সাংগঠনিক সম্পাদক রূপেশ আগারওয়াল বলেন, স্বল্প বস্ত্রের নর্তকীদের তুলে দেওয়া হয়েছে মঞ্চে আর তারপর তাদের সঙ্গে চটুল নাচ গানে মত্ত হয়েছে এলাকার কংগ্রেসের স্থানীয় নেতৃত্বরা। এর ফলে এলাকার সংস্কৃতি নষ্ট হচ্ছে বলে অভিযোগ তুললেন তিনি। একই সঙ্গে তিনি বলেন , সেখানে জুয়ার আসরও বসানো হয়েছে। আর ওই জুয়ার আসর থেকেই টাকা তুলছে তৃণমূল। এমনকি ওই আসরে দেখা গিয়েছে এলাকার স্কুল কলেজের ছাত্রদেরকেও । কাজেই এই ধরনের কর্মসূচির উপর পুলিশের অবশ্যই নজর রাখা উচিত।

তৃণমূলের সাহায্য নিয়েই এই নাচ গানের আসর বসেছে এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে হরিশচন্দ্র ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তোবারক হোসেন বলেন, অবশ্যই এই ধরনের বিষয়গুলি ছাত্র যুব সমাজের উপর নেতিবাচক প্রভাব ফেলে। যদি এই অভিযোগ সত্যি বলে প্রমাণিত হয় তাহলে অবশ্যই দলের তরফ থেকে কড়া ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন তিনি । উল্লেখ্য এর আগেও রাজ্যের বিভিন্ন জায়গায় এই ধরনের ছবি উঠে এসেছে। সেক্ষেত্রে বিষয়টিকে যথেষ্ট অশোভনীয় হিসেবেই দেখছেন বিরোধীরা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories