Prothom Kolkata

Popular Bangla News Website

‘একজন গতিশীল ব্যবসায়ীকে শ্রদ্ধা’, সাইরাস মিস্ত্রিকে উৎসর্গ করে আমুলের ডুডল

1 min read

।। প্রথম কলকাতা।।

রবিবার ৪ সেপ্টেম্বর মহারাষ্ট্রের পালঘর জেলায় গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে টাটা গ্রুপের প্রাক্তন চেয়ারম্যান সাইরাস মিস্ত্রির। তাঁর আকস্মিক মৃত্যুতে শোকাহত সকলে। এবার তাঁকে উৎসর্গ করে সোমবার আইকনিক টপিকাল শেয়ার করেছে ডেয়ারি ব্র্যান্ড আমুল। এদিন ক্যাপশন সহ সোশ্যাল মিডিয়াতে একটি টপিকাল শেয়ার করেছে আমুল। লেখা, “একজন গতিশীল ব্যবসায়ীকে শ্রদ্ধা”।

মূলত আমুলের একটি একরঙা ডুডল সামনে এসেছে। যেখানে সাইরাস মিস্ত্রির একটি অ্যানিমেটেড সংস্করণ চোখে পড়েছে সকলের। ক্যাপশনে লেখা, “তাঁর এখনও অনেক মাইল যেতে হবে, ১৯৬৮-২০২২।” দুর্ঘটনার দিন সাইরাস মিস্ত্রির সঙ্গে গাড়িতে উপস্থিত ছিলেন জাহাঙ্গীর পান্ডোল, অনাহিতা পান্ডোল এবং ড্যারিয়াস পান্ডোল। মিস্টার মিস্ত্রির সঙ্গে সেদিনের গাড়ি দুর্ঘটনায় মারা গিয়েছেন জাহাঙ্গীর পান্ডোল।

ড্যারিয়াস পান্ডোল টাটা গ্রুপ ফার্মেই একজন স্বাধীন পরিচালক ছিলেন। মিস্ত্রি চেয়ারম্যান পদ থেকে সরে আসার পর, তিনিও টাটা গ্রুপ ছেড়েছেন। গাড়িটি সেদিন চালাচ্ছিলেন তাঁরই স্ত্রী অনাহিতা পান্ডোল। সেদিন ঘটনাস্থলেই মৃত্যু হয় পালোনজি মিস্ত্রির ছোট ছেলের।

দুর্ঘটনাস্থলের সমস্ত সিসিটিভি ফুটেজ চেক করছে পুলিশ। গাড়ির কোনও যান্ত্রিক সমস্যা ছিল কিনা, খতিয়ে দেখা হচ্ছে। সেইসঙ্গে গাড়িতে থাকা চিপ থেকে তথ্য পুনরুদ্ধার করার চেষ্টা করছে পুলিশ। সাইরাস মিস্ত্রির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে রাহুল গান্ধী ও বেশ কয়েকজন বিশিষ্ট রাজনীতিবিদ এবং শিল্পপতিরা। দুঃখ প্রকাশ করেছেন টাটা সন্সের বর্তমান চেয়ারম্যানও।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories