Prothom Kolkata

Popular Bangla News Website

বড় খবর : চিটফান্ড মামলায় সুবোধ অধিকারীকে তলব করল CBI

।। প্রথম কলকাতা।।

বীজপুরের তৃণমূল বিধায়ক সুবোধ অধিকারীকে এবার তলব করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। বেলা বারোটায় সিজিও কমপ্লেক্সে তাঁকে হাজিরা দিতে নির্দেশ দিয়েছে সিবিআই । জানা গিয়েছে, গতকালই তাঁর কাছে এই সংক্রান্ত নোটিস পাঠানো হয়েছে। চিটফান্ড মামলায় বেশকিছু নথি নিয়ে তাঁকে তলব করেছে তদন্তকারী সংস্থা।

উল্লেখ্য, হালিশহরের পুরপ্রধান রাজু সাহানির গ্রেফতারের পরেই বীজপুরের তৃণমূল বিধায়কের বাড়িতে হানা দেয় সিবিআই। হালিশহরের পুরপ্রধান গ্রেফতার হলে চিটফান্ড কেলেঙ্কারিতে তদন্তকারী আধিকারিকদের নজরে আসেন সুবোধবাবু। তাঁর একাধিক বাড়ি ও ফ্ল্যাটে হানা দিয়েছেন তদন্তকারী আধিকারিকেরা। তৃণমূল বিধায়কের হালিশহরে বাড়ি ছাড়াও কলকাতায় তাঁর তিনটি ফ্ল্যাট রয়েছে। টালা পার্ক, পাইকপাড়া ও লেক টাউনে রয়েছে সেই ফ্ল্যাটগুলি। যেখানেও তল্লাশি অভিযান চালিয়েছে সিবিআই।

অন্যদিকে তদন্তকারী সংস্থার র‌্যাডারে রয়েছেন কাঁচরাপাড়া পুরসভার চেয়ারম্যান কমল অধিকারীও। তিনি রাজু সাহানির সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার কথা স্বীকার করলেও, চিটফান্ড কাণ্ডে তাঁর যোগ অস্বীকার করেছেন। তাঁর দাবি, তিনি এই কাজের সঙ্গে যুক্ত নন। সিবিআই সূত্রে, কলকাতায় তিনটি এবং হালিশহর, জেটিয়া ও কাঁচরাপাড়া মিলিয়ে মোট ৭টি জায়গায় তল্লাশি অভিযান চালানো হয়েছে। এমনকি তৃণমূল বিধায়কের অফিসেও হানা দিয়েছে সিবিআই। যদিও তল্লাশি অভিযান চলাকালীন বিক্ষোভ প্রদর্শন করেন ঘাসফুল শিবিরের কর্মীরা।

একদিকে নিয়োগ দুর্নীতি মামলায় নাম জড়িয়েছে বাংলার শাসক দলের হেভিওয়েট নেতৃত্বদের। অন্যদিকে ভোট পরবর্তী হিংসায় বিজেপি কর্মী অভিজিৎ সরকারের খুনের অভিযোগে ফের জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে পরেশ পালকে। সিজিও কমপ্লেক্সে আইনজীবীকে নিয়ে হাজির হয়েছেন বেলেঘাটার তৃণমূল বিধায়ক। তদন্তকারী সংস্থার দরুন জানা গিয়েছে, বিজেপি কর্মী খুনের সময় কোথায় ছিলেন পরেশবাবু এবং কোন সময় খবর পান, সবকিছু নিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে। এদিকে সুবোধ অধিকারীকে চিটফান্ড মামলায় তলব করেছে সিবিআই। এই মুহূর্তে রাজ্যে তৎপর হয়ে উঠেছে কেন্দ্রীয় এজেন্সিগুলি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories