Prothom Kolkata

Popular Bangla News Website

Realme C33: ৯ হাজারের কমে ৫০এমপি ক্যামেরা, বাজেট স্মার্টফোনে নতুন লঞ্চ রিয়েলমি-র

1 min read

।। প্রথম কলকাতা ।।

ভারতে নতুন বাজেট-ফ্রেন্ডলি স্মার্টফোন লঞ্চ করল রিয়েলমি ইন্ডিয়া (Realme India)। পাওয়ার প্যাক্ট ফিচার সমেত এদিন লঞ্চ হল রিয়েলমি সি৩৩ (Realme C33)। বড় ৫,০০০mAh ব্যাটারি সহ রিয়েলমি-র এই ফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা। সাশ্রয়ী মূল্যে আর কী কী ফিচার্স অফার করছে রিয়েলমি দেখে নিন।

Realme C33 স্মার্টফোনের স্পেসিফিকেশন

এই স্মার্টফোনে মিলবে একটি ৬.৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে রয়েছে যা ১২০ হার্টজ পর্যন্ত টাচ স্যাম্পলিং রেট অফার করে। এটিতে প্রসেসর রয়েছে ইউনিসক টি৬১২ (Unisoc T612) যা
৪ জিবি পর্যন্ত র‍্যাম এবং ৬৪ জিবি পর্যন্ত ইন্টার্নাল স্টোরেজ সাপোর্ট করে। তবে এক্সটার্নাল কার্ডের মাধ্যমে এই স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

এই স্মার্টফোনে নিরাপত্তার জন্য রয়েছে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও। অপারেটিং সিস্টেম মিলবে অ্যান্ড্রয়েড ১২। ফটোগ্রাফির জন্য, এটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। এই ক্যামেরা প্যানোরামিক ভিউ, পোর্ট্রেট মোড, টাইম-ল্যাপস এবং সুপার নাইট মোড সহ একাধিক বৈশিষ্ট্য প্রদান করে। স্মার্টফোনটির সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

রিয়েলমি সি৩৩ এর ব্যাটারি ক্যাপাসিটি ৫,০০০mAh এবং ১০ ওয়াট চার্জিং পরিষেবা।স্মার্টফোনটিতে ৪জি ছাড়াও ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট ইত্যাদি কানেক্টিভিটি বিকল্প রয়েছে।

Realme C33 স্মার্টফোনের দাম

এটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হয়েছে। একটি ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ, এটির দাম ৮,৯৯৯ টাকা। আরেকটি হল ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ যার দাম ৯,৯৯৯ টাকা। রঙের ক্ষেত্রে বিকল্প রয়েছে অ্যাকোয়া ব্লু, নাইট সি এবং স্যান্ডি গোল্ড। আগামী ১২ ই সেপ্টেম্বর থেকে ফ্লিপকার্টে (Flipkart) এটির সেল শুরু হবে।

Categories