Prothom Kolkata

Popular Bangla News Website

সম্পর্কে চিড়, ট্যুইটারে একে অপরকে আনফলো করলেন ললিত-সুস্মিতা!

1 min read

।।  প্রথম কলকাতা ।।

গত জুলাই-অগাস্ট মাস জুড়ে ‘টক অফ দ্য টাউন’ ছিল ললিত মোদী এবং সুস্মিতা সেনের ‘লভ স্টোরি’। এই উদ্যোগপতি জানিয়েছিলেন, তিনি প্রাক্তন ‘মিস ইউনিভার্স’-এর সঙ্গে প্রেম করছেন। খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় হয়েছিল নানান ট্রোলিং। যদিও তাতে বিশেষ কর্ণপাত করেন নি কেউই। বরং নিজেদের মতোই সময় কাটাচ্ছিলেন এই জুটি। কিন্তু এরই মাঝে ঘটলো ছন্দপতন? কী এমন হল যে ভালবাসার মানুষকে বাদ দিয়েই সোশ্যাল মিডিয়ার প্রোফাইল পিকচার বদলালেন আইপিএল কর্তা?

শুধু তাই নয় ট্যুইটারেও একে অপরকে ‘আনফলো’ করে দিয়েছেন তাঁরা। এমনকি ট্যুইটার এবং ইনস্টাগ্রাম বায়ো প্রেয়সীর নাম মুছে দিয়েছেন ললিত মোদী। মঙ্গলবার এমন কান্ড নজরে আসতেই হইচই পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

এদিন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলের ছবি বদলে ভারতীয় পতাকায় নিজের মুখাবয়বের ছবি দিয়েছেন ললিত মোদী। আর সেই মোদীই কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার নিজের বায়ো বদলে লিখেছিলেন, ‘অবশেষে নতুন জীবনের শুরু।’ আমার পার্টনার ইন ক্রাইমের সঙ্গে-ট্যাগ করেছিলেন সুস্মিতাকে। এমনকি ললিত মোদীর ইনস্টাগ্রামে বায়ো সেকশনেও জ্বলজ্বল করছিল অভিনেত্রীর নাম। কিন্তু সেই ভালবাসায় এখন তিক্ততা! বদলে গিয়েছে ডিপি। উধাও হয়েছে বায়ো সেকশনে সুস্মিতার নাম। কারণ কী? সে নিয়ে উঠছে প্রশ্ন। যদিও এবিষয় নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেন নি ললিত-সুস্মিতা কেউই।

উপরন্তু এবিষয়ে বিন্দুমাত্র হেলদোল নেই অভিনেত্রীর। মেয়ের জন্মদিন উদযাপনে ব্যস্ত তিনি। কিছুদিন আগেই সেই জন্মদিনে এসেছিলেন তার ১৫ বছরের ছোট প্রাক্তন রহমান শাল। বড় মেয়ে এবং প্রাক্তন প্রেমিকের সাথে শপিং করতে দেখা গিয়েছিল সুস্মিতাকে। তবে কী ফের প্রাক্তন প্রেমিককেই কাছে টেনে নিচ্ছেন অভিনেত্রী? তাদের ঘনিষ্ঠতাই কী কাল হল? যদিও সে উত্তর দেবে সময়।

প্রসঙ্গত, প্রাক্তন প্রেমিক রহমান সম্পর্কে কথা বলতে গিয়ে এর আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, “তাঁর দুই মেয়ে রেনে ও আলিশার সঙ্গে রোহমানের খুব ভালো বন্ডিং। তাঁদের বিচ্ছেদ কখনই সেই সম্পর্কে আঘাত হানবে না। তাই নায়িকার বাড়ির যেকোন অনুষ্ঠানেই দেখা যায় রোহমানকে। উল্লেখ্য, ২০১৮ সালে নিজের চেয়ে প্রায় ১৫ বছরের ছোট রোহমানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সুস্মিতা। তবে ৪ বছরের মাথায় এসে গতবছর ডিসেম্বরে বিচ্ছেদ ঘটে তাঁদের।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories