Prothom Kolkata

Popular Bangla News Website

BREAKING: ধর্ষণের মামলায় পুলিশের নিষ্ক্রিয়তার অভিযোগ, এসপির কাছে রিপোর্ট তলব আদালতের

।। প্রথম কলকাতা।।

ধর্ষণের মামলায় পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ উঠেছে। এই অভিযোগে এক মামলা দায়ের করা হয়েছিল কলকাতা হাইকোর্টে। বিচারপতি রাজশেখর মান্থার বেঞ্চে মামলার শুনানি চলে। এই মামলার শুনানিতে পশ্চিম মেদিনীপুরের এসপির কাছে রিপোর্ট তলব করলো আদালত।

অভিযোগ উঠেছে, ধর্ষণ কান্ডে নির্যাতিতা থানায় যাওয়ার পরেও তাঁর এফআইআর পুলিশ গ্রহণ করেনি। এমনকি তাঁর মেডিকেল টেস্ট পর্যন্ত করানো হয়নি। গত ১১ ই আগস্ট পশ্চিম মেদিনীপুরের আনন্দপুর এলাকার বাসিন্দা এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ ওঠে। এই ঘটনার পর আনন্দপুর ও কেশপুর থানায় গিয়েছিলেন সেই মহিলা কিন্তু অভিযোগ উঠেছে, পুলিশ তাঁর অভিযোগ না নিয়ে তাঁকে ফিরিয়ে দিয়েছে। এরপর আদালতের দ্বারস্থ হন তিনি। হাইকোর্টের কাছে চিঠি দিয়ে মামলা দায়ের করার অনুমতি চেয়েছিলেন তিনি। আদালত তাঁর আবেদন গ্রহণ করে।

এরপর, এই ঘটনায় পশ্চিম মেদিনীপুরের জেলা পুলিশ সুপারের কাছে রিপোর্ট তলব করেছেন বিচারপতি। আবার আনন্দপুর ও কেশপুর থানার ওসিকে রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে আদালতের পক্ষ থেকে। সেই সঙ্গে ১১ থেকে ১৬ ই আগস্টের সিসিটিভি ফুটেজ আদালতে জমা দেবার নির্দেশ দিয়েছেন বিচারপতি। জানা যাচ্ছে আগামী বৃহস্পতিবার এই মামলার শুনানি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories