Prothom Kolkata

Popular Bangla News Website

পুজোয় বক্স অফিস চাঙ্গা করবে দেব-প্রসেনজিৎ! প্রকাশ্যে ‘কাছের মানুষ’এর দ্বিতীয় পোস্টার

1 min read

।। প্রথম কলকাতা ।।

গতবছর মহালয়ার দিন বাংলা ইন্ডাস্ট্রিকে বড়সড় চমক দিয়ে দেবীপক্ষের সূচনায় প্রযোজক দেব ঘোষণা করেছিলেন তাঁর নতুন ছবি- ‘কাছের মানুষ’। প্রকাশ্যে এনেছিলেন ফার্স্ট মোশন পোস্টার। যেখানে দেখা যাচ্ছিল ট্রেন লাইনে মুখোমুখি বসে আছে দেব-প্রসেনজিৎ।উল্টো দিক থেকে ছুটে আসছে ট্রেন, অথচ সেইদিকে ভ্রূক্ষেপ নেই কারুর। আর এবার জন্মাষ্টমীর শুভ তিথিতে প্রকাশ্যে এল ছবির দ্বিতীয় পোস্টার।এদিন ছবির দ্বিতীয় পোস্টার প্রকাশ্যে এনেছেন ছবির মুখ্য চরিত্রে অভিনীত ইশা সাহা। যেখানে ধরা পড়েছে দেব-ইশার মিষ্টি মুহূর্ত। ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “ইচ্ছেগুলো মেঘমুলুকে রঙিন ফানুস, মন খারাপের খবর রাখে “কাছের মানুষ”।

প্রসঙ্গত, এই ছবির ক্ষেত্রে সবচেয়ে বড় চমক এই যে, এই প্রথমবার কোনও ছবির কেন্দ্রবিন্দুতে একসঙ্গে দেখা যাবে টলিউডের দুই তাবড় অভিনেতাকে। এর আগে সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকার’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন এই দুই টলি সুপারস্টার, তবে সেটা ছিল মাল্টিস্টারার ছবি, কিন্তু পরিচালক পথিকৃৎ বসুর ‘কাছের মানুষ’-এর কেন্দ্রবিন্দুতেই দেব-প্রসেনজিৎ। এর আগে ‘হরিপদ ব্যান্ডওয়ালা’, ‘টোটাল দাদাগিরি’, ‘ফিদা’ এবং ‘কে তুমি নন্দিনী’র মতো ছবি পরিচালনা করেছেন টলিপাড়ার ইয়াং ব্রিগেডের অন্যতম পরিচালক পথিকৃৎ বসু।

এর আগে প্রযোজক দেবের ছবিতেও কাজ করেছেন বুম্বাদা, তবে সেটা নিছকই অতিথি শিল্পীর ভূমিকায়। ‘ককপিট’ ছবিতে দেবের বাবার চরিত্রে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কিন্তু একসঙ্গে দেব-প্রসেনজিৎ জুটির ম্যাজিক দেখবার সুযোগ পায়নি দর্শকরা। এবার সেই আশা পূর্ণ হতে চলেছে ‘কাছের মানুষ’-এর সৌজন্যে।

তবে এই ছবিতে দেব-বুম্বাদার পাশাপাশি অভিনয়ে রয়েছেন, ইশা সাহা। হ্যাঁ, দেবের ‘গোলন্দাজ’ নায়িকাকে প্রথমবার দেখা যাবে দেবের প্রযোজনা সংস্থায় কাজ করতে। ইতিমধ্যে শেষ হয়েছে ছবির শুটিং। আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি। তবে এই তারিখ শুধুই পুজোর আগের শেষ শুক্রবার হওয়ার কারণ নয়, এই দিনের রয়েছে বিশেষ গুরুত্ব। আসলে এই দিনটা একটু বেশিই স্পেশ্যাল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কাছে। কারণ ৩০ সেপ্টম্বর তাঁর হ্যাপি বার্থ ডে। উল্লেখ্য, ছবি মুক্তির দিন চলতি বছর জুন মাসে প্রকাশ্যে এনেছিলেন বুম্বাদা। ট্যুইট করে লিখেছিলেন, “পুজো কাটুক ‘কাছের মানুষে’র (Kacher Manush) সঙ্গে।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories