Prothom Kolkata

Popular Bangla News Website

জল্পনায় শিলমোহর, স্টার জলসার দূর্গা হচ্ছেন সোনামণি, মহিষাসুর রূপে কে?

1 min read

।।  প্রথম কলকাতা ।।

শরৎকাল এসে গিয়েছে। পুজোর বাকি নেই বেশিদিন। চ্যানেলে চ্যানেলে শুরু হয়ে গিয়েছে মহালয়ার প্রস্তুতিও। নেটিজেনদের মধ্যেও উত্তেজনা তুঙ্গে। আর মাত্র ৪৩ দিনের অপেক্ষা। আর তার আগেই রয়েছে মহালয়া। আগামী ২৫ সেপ্টেম্বর ২০২২ মহালয়া। মাঝে আর মাত্র ৩৭ দিন বাকি। তাই মহলয়ার এই শুভক্ষণে রেডিও শোনার পরেই, বাঙালির ঘরে সাত সকালেই ‘মা’ কে দেখার জন্য টিভি চলে। কল্পনার হলেও তিনি যে ‘মা’, তাই অধীর আগ্রহে বাঙালির দর্শকরা থাকেন প্রতিবছরের দুর্গা অবতারে তাঁরা কাকে দেখতে পাবেন, সেই অপেক্ষায়। ইতিমধ্যে দর্শকের সেই অপেক্ষা উত্তেজনার অবসান ঘটিয়েছে জি বাংলা সহ কালার্স বাংলা।

আরো পড়ুন : ষড়যন্ত্রের শিকার জ্যাকলিন ফার্নান্ডেজ! ED-র বিরুদ্ধে মিথ্যা অভিযোগের দাবি অভিনেত্রীর আইনজীবীর

জানা গিয়েছে এই প্রথমবারের মতো কালার্স বাংলায় মহিষাসুরমর্দিনী রূপে ধরা দেবেন ঋতুপর্ণা সেনগুপ্ত। অন্যদিকে জি বাংলায় গতবারের মতোই থাকছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।স্টার জলসায়? জি বাংলার সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বি চ্যানেল স্টার জলসায় কে হচ্ছেন দূর্গা? এতদিন সেই দিয়েই চেয়ে ছিলেন দর্শকেরা। তবে কানাঘুশো শোনা যাচ্ছিলো এবছর স্টার জলসার দুর্গতিনাশিনী-তে প্রথমবারের মতো দেখা যাবে ‘এক্কা দোক্কা’র নায়িকা সোনামণি সাহাকে। এবার সেই জল্পনাতেই শিলমোহর দিলেন অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, “মহালয়ার অংশ হওয়ার সুপ্ত ইচ্ছে বরাবরে।

এখনও পর্যন্ত কোনও বছরই মহালয়ায় দেখা যায়নি আমাকে। তবে এই বছর যখন সুযোগটা আসে তখন আর না করতে পারিনি।”তবে এ তো গেলো দূর্গার কথা। কিন্তু এর পরেই দর্শকের সবচেয়ে জানার আগ্রহ থাকে মহিষাসুর কে নিয়ে। আর সংশ্লিষ্ট চ্যানেলে দুর্গার বিপরীতে মহিষাসুর হবেন কে? সেকথাও জানিয়েছেন অভিনেত্রী। জানা যায়, ‘মন্টু পাইলট’ খ্যাত সৌরভ দাস থাকছেন মহিষাসুরের চরিত্রে। ইতিমধ্যে শুরু হয়েগেছে এই চ্যানেলের মহালয়া পর্বের শুটিং। খুব শীঘ্রই প্রকাশ্যে আসবে প্রোমো।

উল্লেখ্য, পূর্বের গুঞ্জন গুঞ্জন অনুযায়ী সোনামণির পাশাপাশি উঠে এসেছিল গাঁটছড়া’ ধারাবাহিক খ্যাত শোলাঙ্কির নাম। তবে শেষ মুহূর্তে বাদ পড়েছেন তিনি। কারণ তাঁর প্যাকটাপ সিডিউল। জনপ্রিয় ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করার কারণে মহালয়ার শুটিংয়ে ঠিক মতো সময় দিতে পারছিলেন না অভিনেত্রী। অন্যদিকে ছুটি দিতেও রাজি নন প্রযোজক। সেই কারণেই ‘মহিষাসুরমর্দিনী’র মুখ বদল। তবে শো-এর অংশ হবেন শোলাঙ্কি। জলসার বাকি নায়িকাদের মতোই দেবীর কোনও একটি রূপে থাকবেন তিনি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories