Prothom Kolkata

Popular Bangla News Website

North 24 Pargana: বেনামি ফ্লেক্স জুড়ে ‘বিজেপি বিধায়কের কুকীর্তি’, রাজনৈতিক তর্জা শুরু বনগাঁয়

1 min read

।। প্রথম কলকাতা।।

বিজেপি বিধায়কের বিরুদ্ধে বেনামি ফ্লেক্স ঘিরে বর্তমানে বেশ উত্তেজনা ছড়িয়েছে বনগাঁয় । কারণ সেই ফ্লেক্সে বিজেপি বিধায়কের কুকীর্তি তুলে ধরা হয়েছে। তবে এই ফ্লেক্স কারা দিয়েছে তা জানা যায়নি । কারণ ফ্লেক্সে নাম নেই কারও । সেখানে রয়েছে কতগুলি চিঠির ছবি এবং সংবাদপত্র থেকে বাছাই করে তোলা কিছু সংবাদের ছবি। এই বিষয়টিকে ঘিরে উত্তর ২৪ পরগনা জেলার বনগাঁয় রাজনৈতিক তর্জা শুরু হয়েছে। বিজেপির দাবি এই ফ্লেক্সের নেপথ্যে রয়েছে তৃণমূল কংগ্রেস। তবে তৃণমূলের তরফ থেকে পাল্টা জানানো হয়েছে, এই ধরনের রাজনীতিতে বিশ্বাসী নয় শাসক দল।

বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদারের নামে বনগাঁর বিভিন্ন জায়গায় এই ফ্লেক্স টাঙানো হয়েছে বলে খবর মিলেছে। সেখানে ফ্লেক্স এর মাথায় বড় বড় হরফে লেখা হয়েছে বিজেপি বিধায়কের কুকীর্তি । একই সঙ্গে বেশ কিছু নথি এই ফ্লেক্সে রাখা হয়েছে। আজ সকালে এই ধরনের ফ্লেক্স স্থানীয় বাসিন্দাদের নজরে আসার পরেই বিষয়টি নিয়ে জলঘোলা শুরু হয় । বিজেপি বিধায়ক স্বপন মজুমদার এই ঘটনায় সরাসরি আঙুল তুলেছেন তৃণমূলের দিকে। কারণ তাঁর দাবি, বনগাঁ পৌরসভার অন্তর্গত ১৪ নম্বর ওয়ার্ডে উপনির্বাচন আসন্ন। তার প্রচারে গিয়েই তিনি তৃণমূলের কুকীর্তি নিয়ে সুর চড়িয়েছিলেন।

আরো পড়ুন : Kolkata: ডেঙ্গি প্রতিরোধে ব্যর্থ কেএমসি, মশারি টাঙিয়ে অভিনব বিক্ষোভ বিজেপির

এর জন্যেই তাঁর বিরুদ্ধে এহেন অভিযোগ এনে ফ্লেক্স টাঙানো হয়েছে বিভিন্ন এলাকায় । তবে এই অভিযোগের কোন ভিত্তি নেই বলেই জানিয়েছেন বিজেপি বিধায়ক। ফ্লেক্সে কারও নাম না থাকার প্রসঙ্গে বিজেপি বিধায়কের বক্তব্য, দেওয়ালে পিঠ থেকে গিয়েছে তৃণমূলের। ফ্লেক্সে যে তাঁরা নাম লিখবে সেই সৎ সাহসটুকু পর্যন্ত তাদের কাছে নেই। বনগাঁ পৌরসভা বর্তমানে তৃণমূলের দখলে কিন্তু তাঁরা মানুষের ভোটে জয়যুক্ত হননি বরং ভোট লুট করে পৌরসভা দখল করেছেন। এমনটাই দাবি বিজেপি বিধায়কের।

অন্যদিকে এই ফ্লেক্স কাণ্ডে তৃণমূলকে কাঠগড়ায় দাঁড় করানোয় পাল্টা জবাব দিয়েছেন বনগাঁ সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি বিশ্বজিৎ দাস। তাঁর কথায়, তৃণমূল অত্যন্ত সুশৃঙ্খল দল । ব্যক্তি আক্রোশ কিংবা ব্যক্তি আক্রমণ পছন্দ করে না তৃণমূল । কাজেই এই ধরনের কাজকর্মের সঙ্গে একেবারেই তৃণমূল কংগ্রেস জড়িত নয় বরং তিনি বিজেপি বিধায়ককে এই বেনামি ফ্লেক্সের বিষয়টি নিয়ে প্রশাসনের দ্বারস্থ হবার পরামর্শ দিয়েছেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories