Prothom Kolkata

Popular Bangla News Website

বর্ষা মরশুমে বাম্পার অফার! নতুন AC-র উপর ভারী ডিসকাউন্ট দিচ্ছে Voltas, রয়েছে এক্সচেঞ্জ অফারও

1 min read

।। প্রথম কলকাতা ।।

গ্রীষ্মকাল প্রায় শেষ, শুরু হয়ে গিয়েছে বর্ষা। এই সময় এয়ার কন্ডিশনার ব্যবহার অনেক কমিয়ে দেন গ্রাহকরা। তবে এটি সবচেয়ে মোক্ষম সময় অফ সিজন সেলে অংশগ্রহণ করার। যা সম্প্রতি শুরু করেছে Voltas। নতুন এয়ার কন্ডিশনার এবং এক্সচেঞ্জে ভারী ডিসকাউন্ট দিচ্ছে কোম্পানি। Voltas এবং Voltas Beko এর পণ্যগুলিতে এই অফার প্রযোজ্য হবে বলে জানা গিয়েছে।

Voltas তাদের “আজাদি কা অমৃত মহোৎসব” অফারের অধীনে Voltas এবং Voltas Beko পণ্যগুলিতে বিশাল ছাড় দিচ্ছে। এই সেল আগামী ২১ আগস্ট পর্যন্ত সক্রিয় থাকবে বলে জানা গিয়েছে। গ্রাহকরা এই অফ সিজন সেলে বড় ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ অফার পেতে পারেন। নির্বাচিত কিছু ক্রেডিট এবং ডেবিট কার্ডগুলিতেও উপরন্তু ক্যাশব্যাকও প্রদান করা হচ্ছে।

আপনিও যদি একটি নতুন এয়ার কন্ডিশনার কেনার জন্য একটি ভালো অফারের সন্ধানে থাকেন তাহলে এটি দারুন সুযোগ হতে পারে।

Voltas এর এক্সক্লুসিভ চ্যানেল শপ এবং এক্সক্লুসিভ ব্র্যান্ড আউটলেটে এই সেল শুরু হয়েছে। ৫ বছরের ওয়ারেন্টি সহ Voltas এবং Voltas Beko পণ্যগুলিতে একাধিক আর্থিক অফারও রয়েছে। এছাড়াও সংস্থা জানিয়েছে তারা এনবিএফসি-এর মাধ্যমে সহজ ইএমআই ফাইন্যান্স বিকল্পগুলিও অফার করছে যা গ্রাহকদের সহজ কিস্তিতে এসি কিনতে সাহায্য করবে।

উল্লেখ্য, সম্প্রতি শেষ হয়েছে রিলায়েন্স ডিজিটালের ডিজিটাল ইন্ডিয়া সেল। যার অধীনে নতুন এসির উপর ৬০ শতাংশ পর্যন্ত ছাড় দিয়েছিল সংস্থা। আপনি যদি রিলায়েন্স ডিজিটালের অফ-সিজন সেল মিস করে থাকেন তাহলে অবশ্যই Voltas এবং Voltas Beko এর এই অফ-সিজন সেলে অংশগ্রহণ করে দেখতে পারেন।

Categories