Prothom Kolkata

Popular Bangla News Website

বার্সেলোনার ট্রেনিং গ্রাউন্ডের বাইরে রবার্ট লেওয়ানডোস্কির ঘড়ি ছিনতাই, আটক অভিযুক্ত

1 min read

।। প্রথম কলকাতা ।।

বৃহস্পতিবার বার্সেলোনার স্ট্রাইকার রবার্ট লেওয়ানডোস্কির ৭০,০০০ ইউরো ($৭০,০০০) ঘড়িটি ক্লাবের ট্রেনিং গ্রাউন্ড থেকে চুরি হয়ে যায়। স্প্যানিশ মিডিয়াকে বার্সেলোনা কর্তৃপক্ষ জানিয়েছে, অটোগ্রাফ স্বাক্ষর করতে এবং ভক্তদের সঙ্গে ছবি তোলার জন্য ক্লাবের অনুশীলন প্রবেশদ্বারে থামার সময় লেওয়ানডোস্কির কাছ থেকে ঘড়িটি ছিনিয়ে নেওয়া হয়।

পোল্যান্ডের স্ট্রাইকার ভক্তদের অভ্যর্থনা জানাতে তার গাড়ির জানালা খোলার সময় একজন ব্যক্তি ঘড়িটি ধরেছিলেন বলে জানা গেছে। পুলিশ জানিয়েছে, পরে তারা সন্দেহভাজন ব্যক্তিকে আটক করেছে এবং ঘড়িটি উদ্ধার করেছে। স্প্যানিশ মিডিয়া জানিয়েছে, লেওয়ানডোস্কি প্রথমে সন্দেহভাজন ব্যক্তির পিছনে যাওয়ার চেষ্টা করেছিলেন।

রবিবার রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে দলের স্প্যানিশ লিগের ম্যাচের আগে পোলিশ স্ট্রাইকার স্বাভাবিকভাবে অনুশীলন করতে গিয়েছিলেন। রেয়ো ভ্যালেকানোর বিপক্ষে ঘরের মাঠে হতাশাজনক ০-০ গোলে ড্র করে বার্সেলোনা। লেওয়ানডোস্কি কয়েক সপ্তাহ আগে ক্লাবের সবচেয়ে বড় অফসিজন সাইনিং হিসেবে বার্সেলোনায় এসেছেন। জার্মান দলকে আটটি বুন্দেশলিগা শিরোপা এবং চ্যাম্পিয়ন্স লিগ সহ অনেক ট্রফি জিততে সাহায্য করার পর লেওয়ানডোস্কি গত মাসে বায়ার্ন মিউনিখ থেকে প্রায় ৪৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সায় যোগ দেন।

Categories