Prothom Kolkata

Popular Bangla News Website

স্থিতিশীল রাজু শ্রীবাস্তব! ব্রেন ডেথের গুজব উড়িয়ে কী বললেন স্ত্রী শিখা শ্রীবাস্তব?

1 min read

।।  প্রথম কলকাতা ।।

Raju Srivastava Latest News: বুধবার রাত থেকেই তাঁর শারীরিক অবস্থার চরম অবনতি হয়েছে। আচমকাই উল্লেখযোগ্য ভাবে কমে গিয়েছে তাঁর রক্তচাপ। মস্তিষ্ক প্রায় কাজ করছেন না। রাজধানী শহরের নামজাদা হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন স্ট্যান্ডআপ কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। তবে এখন অবস্থা কিছুটা স্থিতিশীল। বৃহস্পতিবার এমনটাই জানালেন কৌতুক শিল্পীর স্ত্রী শিখা শ্রীবাস্তব। তবে তাঁরই মাঝে বিকেলে রটে যায় তাঁর প্রয়াণের খবর। একই সাথে জানা যায়, ব্রেন ডেথ হয়েছে কৌতুক শিল্পীর।

তবে স্বামীর শরীরিক অবস্থা নিয়ে এমন রটনা শুনে তিতিবিরক্ত স্ত্রী। সম্প্রতি, টাইমস অফ ইন্ডিয়াকে শিখা বলেন, “রাজুজির অবস্থা এখন স্থিতিশীল। চিকিৎসকরা দিনরাত এক করে যথাসম্ভব চেষ্টা করছেন তাঁকে সুস্থ করে তোলার।” তাঁর সংযোজন, “চিকিৎসকদের প্রতি আমাদের পূর্ণ আস্থা রয়েছে। রাজুজিও একজন লড়াকু মনোভাবাপন্ন ব্যক্তি। আমি নিশ্চিত এই যুদ্ধ জয় করবেন উনি। মৃত্যুর সঙ্গে যুদ্ধ জেতার পর উনি আবারও ফিরে আসবেন। আবারও আপনাদের সকলকে হাসাবেন।”

একই সাথে তিনি বলেন, “আমাদের কাছে প্রচুর শুভেচ্ছা বার্তা আসছে। অনেকে আশীর্বাদ করছেন। প্রার্থনা করছেন ওঁর জন্য। অনেকে আবার পুজো করছেন। এত মানুষের শুভ কামনা বিফলে যেতে পারে না। আমরা ইতিবাচক। তাছাড়া চিকিৎসকরাও যথাসাধ্য চেষ্টা করছেন। ওঁরা ভগবানের আরও এক রূপ। আমি নিশ্চিত ওঁরা রাজুজিকে ফিরিয়ে আনবেন।”

আরো পড়ুন : রূপঙ্কর নয়, এবার থেকে Mio Amore-এর জিঙ্গল শোনা যাবে সোমলতার কণ্ঠে! প্রকাশ্যে নতুন গান

তবে বৃহস্পতিবারই চিকিৎসকরা জানিয়েছিলেন, আগের চেয়ে তাঁর স্বাস্থ্যের আরও অবনতি ঘটেছে। আইসিইউ-তে রাখা হয়েছিল সম্পূর্ণ লাইফ সাপোর্টে। একই সাথে এদিন পরিবারের তরফে তাঁর ভাইপো জানিয়েছিলেন, ‘মিরাকেলের দিকেই এবার তাকিয়ে রয়েছি আমরা।’  সহকর্মী সুনীল পাল জানান, ‘সবাই রাজু ভাইয়ের জন্য প্রার্থনা করুন, চিকিৎসকরা জানিয়েছেন ব্রেন কাজ করা বন্ধ করে দিয়েছে। একই সাথে হৃদযন্ত্রও ঠিক মতো কাজ করছে না।’ আর সেই থেকেই রটে যায় তাঁর প্রয়াণের খবর। কিন্তু তা একেবারেই যে ভিত্তিহীন সম্প্রীতি সেকথা জানিয়ে দিলেন স্ত্রী। পরিবারের তরফেও সবার কাছে আবেদন করা হয় এই সময় যাতে গুজব ছড়ানো না হয়।

প্রসঙ্গত, ১০ অগাস্ট দিল্লির এক হোটেলে শরীর  চর্চার সময় হার্ট অ্যাটাক ও ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে দিল্লির এইমস(AllMS) হাসপাতালে ভর্তি করানো হয়েছিলেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তবকে। এইমস-এ ভর্তি হওয়ার পরে ৫৮ বছর বয়সি কমেডিয়ানের অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। দেখতে দেখতে প্রায় ৯ দিন পার। এখনও জ্ঞান ফেরেনি শিল্পীর। লাইফ সাপোর্ট সিস্টেমে রাখা হয়েছে তাঁকে। যখন তখন যা কিছু হতে পারে। তবে এখন ভালো কিছু হওয়ার আশা রেখেই মানসিক ভাবে লড়াই চালিয়ে যাচ্ছেন কৌতুক শিল্পীর পরিবার।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories