Prothom Kolkata

Popular Bangla News Website

দিল্লির উপমুখ্যমন্ত্রীর বাড়িতে অভিযান CBI-এর, তল্লাশি আবগারি নীতি মামলার

1 min read

।। প্রথম কলকাতা।।

শুক্রবার সাত-সকালের দিল্লির উপ-মুখ্যমন্ত্রী তথা রাজ্যের শিক্ষা মন্ত্রী মণীশ সিসোদিয়ার বাড়িতে এসে উপস্থিত হলেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা । আবগারি নীতি মামলায় তাঁর বাড়ি সহ দিল্লির আরও ২১টি জায়গায় সিবিআই এর তল্লাশি অভিযান চলছে বলে জানা গিয়েছে । তবে বাড়িতে সিবিআই হানা প্রসঙ্গেট্যুইট করে নিজের বক্তব্য ব্যক্ত করেছেন উপ মুখ্যমন্ত্রী । তাঁর দাবি, এদেশে যারাই ভালো কাজ করতে চাইছেন তাদেরকেই এইভাবে হয়রানি করা হচ্ছে।

মণীশ সিসোদিয়া তাঁর ট্যুইটে লেখেন, ” এই লোকগুলি দিল্লির শিক্ষা এবং স্বাস্থ্য ক্ষেত্রের চমৎকার কাজে চিন্তিত । এইজন্যেই দিল্লির স্বাস্থ্যমন্ত্রী এবং শিক্ষা মন্ত্রীকে আটক করা হয়েছে । যাতে শিক্ষা এবং স্বাস্থ্য ক্ষেত্রের ভালো কাজ গুলি বন্ধ হয়ে যায়। আমাদের দুজনের ওপরেই মিথ্যে অভিযোগ চাপানো হয়েছে। আদালতে আসল সত্য বেরিয়ে আসবে”। তিনি আরও একটি ট্যুইট করেন যেখানে তিনি লেখেন, ” তোমার ষড়যন্ত্র আমাকে ভাঙতে পারবে না । আমি দিল্লির লক্ষ লক্ষ বাচ্চার জন্য এই স্কুল তৈরি করেছি। লক্ষ লক্ষ শিশুর জীবনের আসা হাসি আমার শক্তি । তোমার উদ্দেশ্য আমাকে ভাঙার”।

দিল্লির শিক্ষা মডেল নিয়ে প্রশংসা শোনা গিয়েছে বিভিন্ন প্রান্তে। সম্প্রতি আমেরিকার বৃহত্তম সংবাদপত্র নিউইয়র্ক টাইমসে মণীশ সিসোদিয়ার ছবি দিয়ে একটি আর্টিকেল ছাপা হয়েছিল। আর তারপরেই সিবিআই এর নজরে তিনি । এমনটাই দাবি মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজিওয়ালের। তিনি ট্যুইট করে জানান, ” সিবিআইকে আমরা স্বাগত জানাই । সম্পূর্ণ সহযোগিতা করব আমরা। অতীতে এরকম বহু তদন্ত হয়েছে কিন্তু কিছুই বের হয়নি। আর কিছু বেরও হবে না”।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories