Prothom Kolkata

Popular Bangla News Website

মুখে রকেট রেখে আগুন, মুহূর্তে ফুলকি ছড়িয়ে পড়ল মুখে! দেখুন দুঃসাহসিক ভিডিও

1 min read

।। প্রথম কলকাতা ।।

বাচ্চাদের সব সময় আতশবাজি থেকে দূরে থাকতে বলা হয়। কারণ এক্ষেত্রে ছোটখাটো দুর্ঘটনার সম্ভাবনা থাকে। আবার অনেকে রকেট দেখে একটু ভয় পান। রকেট তৈরির পদ্ধতিতে সামান্য কোন ভুল থাকলে বিস্ফোরণ ঘটতে পারে। তবে সম্প্রতি রকেটকে কেন্দ্র করে যে ভিডিওটি ভাইরাল হয়েছে তা দেখলে আপনি হয়ত তাজ্জব হয়ে যাবেন। এক ব্যক্তির মুখের মধ্যে রকেট রেখে তাতে আগুন ধরিয়েছেন। আর সেই আগুনের ফুলকি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে তার পুরো মুখে। ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে। বহু ব্যক্তি মন্তব্য করে জানিয়েছেন, এই ধরনের কাজ করতে গেলে যথেষ্ট সাহসের দরকার।

বর্তমানে ভাইরাল ভিডিওতে ভরপুর সোশ্যাল মিডিয়া। তার মধ্যে এমন কিছু ভিডিও থাকে যা দেখে বেশ মজা লাগে, আবার এমন কিছু দৃশ্য থাকে যা খুবই মর্মান্তিক। তবে এই ভিডিওটি দেখলে আপনার ভালো লাগতে পারে আবার একটু ভয়ও পেতে পারেন। সোশ্যাল মিডিয়া ভাইরাল হয় ভিডিওটিতে ওই ব্যক্তিকে দেখে অনেকেই একটু বিরক্ত হয়েছেন। কারণ এই ধরনের দৃশ্য দেখে যদি কেউ অনুপ্রাণিত হয়ে বাড়িতে চেষ্টা করেন তাহলে মারাত্মক বিপদ ঘটতে পারে।

ভিডিওটিতে দেখতে পাবেন, এক ব্যক্তি তার মুখের মধ্যে রকেট ঢুকিয়ে আগুন ধরিয়ে দিয়েছেন। খুব দ্রুত রকেটের স্ফুলিঙ্গ সবুজ টুপি পরা ওই ব্যক্তির সারা মুখে ছড়িয়ে পড়ে। তিনি রকেটটি মুখ থেকে বের করার সময় পাননি। মানতে হবে, আমাদের পৃথিবীতে এই ধরনের অপ্রয়োজনীয় এই হিরোগিরি করার লোকের অভাব নেই। ভিডিওটি শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে 203_dave নামক অ্যাকাউন্ট থেকে। ৮ই আগস্ট শেয়ার করে ভিডিওটি ইতিমধ্যে লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। ভিডিওটি লাইক করেছেন প্রায় পাঁচ লক্ষের বেশি মানুষ। এই ভিডিওটিতে যতই সাহসিকতা থাকুক না কেন এই ধরনের কাজ করা অত্যন্ত বিপ্পজনক।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories