Prothom Kolkata

Popular Bangla News Website

মহালয়ার সকালে ‘উমা’ রূপে ধরা দেবেন ঋতাভরী! প্রকাশ্যে নয়া লুক

1 min read

।।  প্রথম কলকাতা ।।

চারিদিকে পুজো পুজো গন্ধ। আশ্বিনের ‘শারদ প্রাতে’ আলোকবেণু বাজতে আর কয়েকদিন অপেক্ষা। মহালয়ার ভোরে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কণ্ঠে মহিষাসুরমর্দিনী শোনার পাশাপাশি আজকাল বেশিরভাগ দর্শকই চোখ রাখেন টিভির পর্দায়। দেখেন পৌরাণিক কাহিনীর ভিজ্যুয়ালাইজেশন। তাই দর্শকদের মনোরঞ্জিত করতে চ্যানেলে চ্যানেলে চলে জোর টক্কর। কে কার চেয়ে বেশি ভালো করবে। আর তার আগে থেকে কোন চ্যানেলে কোন অভিনেত্রীকে দেখা যাবে দূর্গারূপে তা জানতে অধীর আগ্রহে অপেক্ষা করেন দর্শক।

ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে কালার্স বাংলার দূর্গা রূপে ঋতুপর্ণা সেনগুপ্তর লুক। অন্যদিকে জানা যাচ্ছে গতবারের মতোই এবারে জি বাংলায় মহিষাসুরমর্দিনীর রূপে থাকছেন টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আর এরই মাঝে প্রকাশ্যে এসেছে টলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর ‘উমা’ লুক।

সম্প্রতি ক্যালকাটা টাইমস-এর পেজ থেকে শেয়ার করা হয়েছে সেই ছবি। ছবিতে দেখা যাচ্ছে, সাদা লাল পারে শাড়ির সাথে মানানসই লাল ব্লাউজে সেজে উঠেছেন ঋতাভরী। সাথেই আছে কারুকার্য করা গলার এবং কান পাশা। শুধু তাই নয় মা দুর্গার রূপের মতোই হাতে নিয়েছন ত্রিশূল।

এদিন অভিনেত্রীর এমন রূপে মুগ্ধ হয়েছেন নেটনাগরিকরা। কমেন্ট বক্স ভরেছে তাঁদের নানান মন্তব্যে। কেউ অভিনেত্রীর রূপে মুগ্ধ হয়ে করেছেন প্রশংসা আবার কেউ কটাক্ষ করে লিখেছেন, ‘একটুও মানাচ্ছে না’। উল্লেখ্য, ক্যালকাটা টাইমসের পোস্ট করা এই ছবিতে স্বয়ং ভালোবাসা দিয়েছেন অভিনেত্রী। যা দেখে স্পষ্ট এবছর দূর্গা রূপে মহালয়ার ভোরে দেখা দেবেন ঋতাভরী। কিন্তু কোন চ্যানেলে? তা এখনও অজানা। উমা লুক প্রকাশ্যে আনা হলেও জানানো হয়নি চ্যানেলের নাম।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories