Prothom Kolkata

Popular Bangla News Website

রাজ্যপালের আমন্ত্রণে রাজভবনে মমতা, করলেন সৌজন্য সাক্ষাৎ

1 min read

।। প্রথম কলকাতা।।

নবান্ন ও রাজভবন সংঘাত একসময় ছিল বঙ্গ রাজনীতির প্রায় নিত্যদিনের বিষয়। তারপর সময় বদলেছে। রাজ্যপাল পদ থেকে ইস্তফা দিয়েছেন জগদীপ ধনখড়, এখন তিনি দেশের উপরাষ্ট্রপতি। পশ্চিমবঙ্গের অস্থায়ী রাজ্যপাল লা গণেশণ। আজ রাজ্যপালের আমন্ত্রণে রাজভবনে গেলেন মুখ্যমন্ত্রী। তাঁর সঙ্গে ছিলেন স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়, রাজ্যের শিক্ষা মন্ত্রী ব্রাত্য বসু সহ একাধিক মন্ত্রী।

এখন আর রাজভবন নবান্নের মধ্যে চিঠি চালাচালি নেই, ট্যুইট যুদ্ধ নেই, ক্ষোভ-অভিযোগ নেই। রাজভবন-নবান্নের সংঘাত যেহেতু নেই, তাই রাজ্যপালের আমন্ত্রণে রাজভবনে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে ছিলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম, মন্ত্রী বাবুল সুপ্রিয়, ব্রাত্য বসু, স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় সহ একাধিক নেতা- মন্ত্রী ও সেই সঙ্গে কলকাতায় নিযুক্ত বিভিন্ন দেশের দূতাবাস প্রতিনিধিরা।

প্রসঙ্গত, স্বাধীনতা দিবসের বিকেলে প্রথা মাফিক রাজভবনে চা-চক্রের আয়োজন করা হয়। এই বছরও তার ব্যাতিক্রম ঘটে নি। চা-চক্রে আমন্ত্রণ জানানো হয় সমাজের বিশিষ্ট মানুষদের। আমন্ত্রিত থাকেন রাজ্যের মুখ্যমন্ত্রী ও বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিরা। তবে, চা-চক্রের অনুষ্ঠানের কিছুটা আগেই রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যপালের সঙ্গে তিনি একটি বৈঠক করেছেন। তবে, বৈঠকে তাঁদের কী বিষয় নিয়ে আলোচনা হয়েছে? সে সম্পর্কে কিছু জানা যায়নি। চা চক্রের আগেই সৌজন্য সাক্ষাৎ করে নিলেন মুখ্যমন্ত্রী।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories