Prothom Kolkata

Popular Bangla News Website

BREAKING : মর্মান্তিক দুর্ঘটনা উত্তরায়, উড়ালপুলের গার্ডার পড়ে দুমড়ে-মুচড়ে গেল প্রাইভেট গাড়ি

।। প্রথম কলকাতা।।

এক ভয়ঙ্কর দুর্ঘটনার সাক্ষী রইল বাংলাদেশ। একটি প্রকল্পের কাজ চলাকালীন যাত্রীবাহী প্রাইভেট গাড়ির উপরে উড়ালপুলের গার্ডার পড়ে রীতিমতো দুমড়ে মুচড়ে গেল গাড়িটি । এই ঘটনায় ওই গাড়ির মধ্যে থেকে দুজনকে উদ্ধার করা গিয়েছে বলে খবর। এখনও পর্যন্ত গাড়ির মধ্যেই চারজন আটকে রয়েছেন। তাদেরকে উদ্ধার করার চেষ্টা চালাচ্ছে স্থানীয় প্রশাসন।

বাংলাদেশের স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর, এই ঘটনাটি ঘটে উত্তরার জসীমউদ্দীন এলাকার প্যারাডাইস টাওয়ারের কাছে। জানা গিয়েছে, উড়ালপুলের কাজ চলাকালীন গার্ডারটি ক্রেন দিয়ে ওঠানোর চেষ্টা করা হচ্ছিল। আর ঠিক সেই সময় ওই প্রাইভেট গাড়িটির ওপরে পড়ে যায় সেটি। সজোরে গাড়িটির উপর পড়ার ফলে সঙ্গে সঙ্গে গাড়িটির উপরের অংশ একেবারে বসে যায় নিচের দিকে। এই ঘটনার সময় গাড়িতে ছয় জন যাত্রী ছিলেন বলে জানা গিয়েছে।

স্থানীয় প্রশাসনের সহযোগিতায় ওই গাড়ি থেকে আপাতত দুজনকে উদ্ধার করে পাঠানো হয়েছে হাসপাতালে। এখনও পর্যন্ত গাড়ির মধ্যে চারজন আটকে রয়েছেন, এমনটাই বলছে সূত্র। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় জসীমউদ্দিন এলাকার প্যারাডাইস টাওয়ার এর কাছে। এর ফলে ওই রাস্তায় যান চলাচল ব্যাহত হয় বলেও জানা যায়। আপাতত গাড়ির ভেতর থেকে বাকি যাত্রীদেরকে উদ্ধার করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে স্থানীয় প্রশাসন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories