Prothom Kolkata

Popular Bangla News Website

‘থমকিয়া থমকিয়া’ তে ঠুমকা ওপার বাংলার মেহজাবিনের, সঙ্গী আরফান নিশো, ভাইরাল ভিডিও

1 min read

।।  প্রথম কলকাতা ।।

বর্তমানে ইন্সটা রিলস কিংবা টিকটকের মতো অ্যাপ কিংবা ফিচারের সময় যে কোনও গান শ্রোতারদের একবার ভাল লাগলে, তা মুহূর্তে ভাইরাল। সম্প্রতি হওয়া ভাইরাল গান গুলির মধ্যে একটি ‘কমলায় নৃত্য করে থমকিয়া থমকিয়া’। বাংলাদেশের সিলেটি এই ধামিল গানে গা ভাসাচ্ছেন নেটিজেনরা। বাদ যাননি এদেশের নেটনাগরিক তথা অভিনেতা অভিনেত্রীরাও।

তবে এবার সেই গানে কোমর দোলাতে দেখা গেল ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী মেহজাবিন চৌধুরী এবং আরফান নিশোকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও। যেখানে দেখা যাচ্ছে কমলা নৃত্য করে থমকিয়া থমকিয়া গানে নাচ প্রাকটিস করছেন এই তারকা জুটি।

সম্ভবত এই নাচের রিহার্সালের কারণ মেরিল প্রথম আলো অ্যাওয়ার্ড শো। চলতি বছর সেই অনুষ্ঠানের মধ্যেই এই গানে নাচতে দেখা গিয়েছিল মেহজাবিন-নিশোকে। তবে তার আগের রিহার্সালের মুহূর্ত ছিল বেশ মজাদার। কারণ প্রকাশ্যে আসা সেই ভিডিওতে নিশোকে দেখে মনে হচ্ছে খুবই ক্লান্ত। জোর করে নাচ তোলানো হচ্ছে। আর সে কথাই অনেকেই জানিয়েছেন কমেন্ট বক্সে। অন্যদিকে মেহজাবিন বরাবরের মতোই নিজের তালে নেচে চলেছেন। আর তাঁকে টেক্কা দিতেই কার্যত হিমশিম খাচ্ছেন নিশো।

প্রসঙ্গত, এই প্রথম নয় এর আগেও বহু ভাইরাল গানে একসাথে কোমর দোলাতে দেখা গেছে এই তারকা জুটিকে। তবে শুধু নাচে নয়, একাধিক নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন এই পরিচিত জুটি। দর্শকরা এ জুটির নাটক দেখতেও বেশ পছন্দ করেন। আসন্ন ঈদ উপলক্ষে আবারও এ জুটিকে পর্দায় দেখতে পাবেন দর্শকরা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories