Prothom Kolkata

Popular Bangla News Website

নিউটাউন বাসস্ট্যান্ডে জাতীয় পতাকা উত্তোলন করলেন রাহুল সিনহা

।। প্রথম কলকাতা।।

নিউটন বাসস্ট্যান্ড এলাকায় জাতীয় পতাকা উত্তোলন করল রাজ্য বিজেপি। পতাকা উত্তোলন করলেন বিজেপি নেতা রাহুল সিনহা। বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, নিউটন বাসস্ট্যান্ডে ভারত মাতার পুজো ও ১২৫ ফুট উঁচু পতাকা উত্তোলন করার কথা ছিল। কিন্তু পতাকার দড়ি রাতের অন্ধকারে চুরি হয়ে গেছে। এরপর একটি ছোট আকারের জাতীয় পতাকা উত্তোলন করলেন রাহুল সিনহা। তিনি জানান, এ বিষয়ে পুলিশের কাছে অভিযোগ জানানো হবে।

আরো পড়ুন : ‘৩ ঘন্টায় শেষ করে দেওয়া হবে’, স্বাধীনতা দিবসের দিনে প্রাণনাশের হুমকি মুকেশ আম্বানিকে

স্বাধীনতা দিবস উপলক্ষে নিউ টাউনে গতকাল সমস্ত রকম প্রস্তুতি নিয়েছিল বিজেপি। আজ সকালে বড় আকারের জাতীয় পতাকা উত্তোলনের কথা ছিল। কিন্তু সকালে এসেই দেখা যায় ১২৫ ফুট উঁচু পতাকার দড়ি গায়েব হয়ে গেছে। যে ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ বিজেপি। অন্যদিকে, আজ স্বাধীনতা দিবস উপলক্ষে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে বেহালায় মিছিল করল বিজেপি।

স্বাধীনতার ৭৫ বর্ষপূর্তি উপলক্ষে দেশজুড়ে চলছে আজাদী কা অমৃত মহোৎসব কর্মসূচি। লালকেল্লায় জাতীয় পতাকা উত্তোলন করে জাতির উদ্দেশ্যে ভাষণ দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে আগামী ২৫ বছরের রোড ম্যাপ জানালেন তিনি। প্রধানমন্ত্রী জানান, আগামী ২৫ বছর দেশের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। গোটা পৃথিবী এখন ভারতকে অন্য নজরে দেখে। ভারতের কাছে গোটা বিশ্বের এখন অনেক আশা, পুনর্চেতনা, পুনর্জাগরণের সময় এসে গেছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories