Prothom Kolkata

Popular Bangla News Website

‘সীতারাম ইয়েচুরি, কংগ্রেসের মুখ্যমন্ত্রী গেছেন তখন সেটিং হয়নি’? সেটিং তত্ব ওড়ালেন মমতা

1 min read

।। প্রথম কলকাতা।।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লি সফর তথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠক নিয়ে তৃণমূল-বিজেপির সেটিং এর দাবি করেছিল একাধিক বিরোধী শিবির। আজ বেহালার অনুষ্ঠান থেকে এর জবাব দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেটিং এর দাবি পুরোপুরি অস্বীকার করলেন তিনি। মুখ্যমন্ত্রী জানান, “১০০ দিনের কাজের লোকেরা আজ ৭ মাস মাইনে পায় না। কই বিজেপির নেতারা? ভাষণের তো কমতি নেই। ভালোবাসার নামে অনেক ভাষণ চলে। গরিব মজুরের টাকা কোথায়? যারা ১০০ দিনের কাজ করেছেন তাদের টাকা কই? এই জন্য আমাকে হাজার বার যেতে হলেও, যাব। কিন্তু এটা মনে রাখবেন যারা সেটিং এর কথা বলে, স্বাধীনতার ৭৫ বছরের প্রোগ্রাম ছিল, আমি গিয়েছি। সীতারাম ইয়েচুরি গিয়েছেন তখন সেটিং হয়নি? কংগ্রেসের মুখ্যমন্ত্রী গেছেন, তখন সেটিং হয়নি? সমস্ত দলের থেকে গেছেন, তখন সেটিং হয়নি?”

মুখ্যমন্ত্রী জানান, “আমি সরকারি অনুষ্ঠানে গেছি যুক্তরাষ্ট্রীয় পরিকাঠামোয়। কিন্তু বিজেপির কাছে কিছু চাইতে যাইনি। সীতারাম ইয়েচুরিকে কখনো নোটিশ পাঠানো হয়েছে? কিছু কি নেই? প্যান কার্ড নেই? প্যান কার্ড ছাড়া ১৭ লক্ষ টাকা জমা করেছেন। কোথায় সিপিএম? সারদা কান্ড কাদের সময় হয়েছিল? সিপিএমের আমলে। সুজন চক্রবর্তী ছিলেন তাঁদের নেতা। কটা নোটিশ পাঠানো হয়েছে?”

মুখ্যমন্ত্রীর অভিযোগ, “আমার দল অনেক কষ্ট করে কাজ করছে। অনেক কষ্ট করে সামলাই। সকালবেলায় ইনকাম ট্যাক্স এর নোটিশ, দুপুরে একটা পাঠাবে, বিকেলে একটা পাঠাবে, রাতে একটা পাঠাবে। কাজ করতে দেবে না। সারাক্ষণ মেন্টালি ডিস্টার্ব করবে। নির্বাচন কমিশন দিয়ে প্ল্যান করে দলগুলোকে তুলে দেবে। একটা বিজেপি থাকবে। আর দুই দোসর সিপিএম আর কংগ্রেস থাকবে। আর ভারতবর্ষে কোন রাজনৈতিক দল থাকবে না। কোন রাজনৈতিক স্বাধীনতা থাকবে না।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories