Prothom Kolkata

Popular Bangla News Website

স্ক্যানারে মেয়ে-সহ একাধিক পুলিশ, অনুব্রতর জন্য কড়া প্রশ্নপত্র সাজাচ্ছে সিবিআই

।।প্রথম কলকাতা।।

অনুব্রত মণ্ডলকে নিয়ে তদন্তে গতি বাড়াতে চাইছে সিবিআই। এবিপি আনন্দ সূত্রে খবর অনুব্রত মণ্ডল ঘনিষ্ঠ বেশ কয়েকজন রয়েছেন সিবিআইয়ের স্ক্যানারে। গরু পাচারের টাকা কার কার কাছে গিয়েছে, জানতে চায় সিবিআই।অন্যদিকে অনুব্রত মণ্ডলের ৪৫ টি সম্পত্তির হদিশ পেয়েছে সিবিআই। তার কোনওটা নিজের নামে আছে আবার কোনওটায় আছে পরিবারের নাম।

আরো পড়ুন : স্বাধীনতা দিবসের প্রাক লগ্নে ঐক্যের বার্তা দিয়ে ট্যুইট মমতা ও অভিষেকের

অর্থাৎ নামে ও বেনামে বহু সম্পত্তি রয়েছে তার বলে সিবিআই সূত্রে জানা গেছে।শুধু সায়গল হোসেন নয়। সিবিআইয়ের তদন্তে উঠে এসেছে আরও পুলিশ কর্মীর নাম। বীরভূমের বিভিন্ন থানায় তারা ছিলেন বা বর্তমানে রয়েছেন বলে জানা গেছে। বীরভূমের যে সব এলাকা দিয়ে পাচার হওয়া গরু নিয়ে যাওয়া হত, এই সব পুলিশ কর্মীরা মূলত সেই সব থানায় ছিলেন। তারা সকলেই সিবিআইয়ের স্ক্যানারে।সাইগলের সঙ্গে তাদের নিয়মিত যোগাযোগ ছিল বলে সাইগলের কল রেকর্ড থেকে স্পষ্ট।

এই পাচার মামলায় তারা কতটা অংশীদার ছিলেন বা কার নির্দেশে পাচারের কাজে সহযোগিতা করতেন তা খতিয়ে দেখা হচ্ছে। প্রয়োজনে সেই সব পুলিশ কর্মীদের তলব করবে সিবিআই।রবিবার অনুব্রত বীরভূমের তৃণমূল বিধায়ক, জেলার নেতাদের বৈঠক নিয়ে খোঁজ নিয়েছেন। পড়েছেন খবরের কাগজও। পেটের থেকে কথা বের করতে নানা ভাবে ছক কষেছেন কেন্দ্রীয় গোয়েন্দারা। সূত্রের খবর, এমন ভাবে প্রশ্নের তালিকায় তৈরি করা হয়েছে যে, কোনও ভাবেই নাম এড়িয়ে মন্তব্য সম্ভব নয় অনুব্রত মণ্ডলের পক্ষে। দুর্নীতির জট ছাড়াতে এক কথায় আঁটঘাট বেঁধে নেমেছে সিবিআই।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories