Prothom Kolkata

Popular Bangla News Website

‘যদি ফাইলগুলো খুলি, কি সূর্য মোড়ল বেড়াল বের হবে তো ঝুলি থেকে?’ সিপিএমকে কটাক্ষ মমতার

1 min read

।। প্রথম কলকাতা।।

বেহালায় প্রাক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যোগদান করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অনুষ্ঠান মঞ্চ থেকে একাধারে বিজেপি অন্যদিকে সিপিএমকে নিলেন এক হাত। ৩৪ বছরের সিপিএম শাসনকে তীব্র কটাক্ষ করলেন তিনি। মুখ্যমন্ত্রী জানান, “সিপিএমের লোক গুলোকে দেখুন জগাই- মাধাই-গদাই, লজ্জা নাই। আমরা ১১ সালে বলেছিলাম বদল চাই, বদলা চাই না। তাই কিছু করিনি। এই কেস সব সিপিএমের। চোর, ডাকাত চুরি করে করে বাংলাটাকে সর্বনাশ করে দিয়েছে। আমি অশান্তি চাইনি বলে গায়ে হাত দিতে চাইনি। এখন যদি ফাইলগুলো আবার খুলি কি সূর্য মোড়ল বের হবে তো ঝুলি থেকে বেড়াল? কি পূজন বাবু, ঝুলি থেকে বেড়াল বের হবে? কি মিস্টার চৌধুরী, কতগুলো মার্ডার, কত খুন, কত গরু, কত কয়লা, গায়ে কত ময়লা? বের করবো একটু? আপনাদের তো সিবিআই হয় না। তৃণমূলকে বদনাম করতে হবে।”

এরপরেই মুখ্যমন্ত্রীর হুঁশিয়ারি, ” মনে রাখবেন তৃণমূলের একটা ওয়ার্কারের গায়ে বেআইনিভাবে হাত দিলে…। মধ্যরাতে কেন যাচ্ছো বাড়িতে? বাড়িতে লুকিয়ে মধ্যরাতে ঢুকে পড়ছে। বাড়িতে গিয়ে তান্ডব করছে। বাড়িতে পুরো তান্ডব করেছে। যা ইচ্ছে তাই একতরফা বলছে।”

এরপর সংবাদ মাধ্যমকে হুঁশিয়ারি দিয়ে জানান, “মিডিয়া কে বেশি খারাপ বলতে পারে? খবর বেচবে, বেশি টিআরপি রেট উঠবে। তাই এবিপি যদি কম বলে, ২৪ ঘন্টা আবার এসে বলে, চব্বিশ ঘন্টা কম বললে এবিপি লাফিয়ে লাফিয়ে বলে। আর ওদের জিজ্ঞেস করুন রিপাবলিকের টাকা কার টাকা? টিভি নাইনের টাকা, কার টাকা? ২৪ ঘন্টার মালিক কে? এবিপি আনন্দের টাকা নেই? বেড়াতে কি যায় না? তৃণমূলকে চোর প্রমাণের চেষ্টা।”

এরপরেই তিনি জানান, “মরে যাব তাও মাথা ঝোঁকাব না। আমি জানি ওদের কি প্ল্যান আছে? এমনি জিততে পারবে না ওরা। তাই ববি, মালা, অভিষেক সবাইকে এরেস্ট কর। এই ভাবে চলছে। দরকার হলে আমার সহকর্মীদের নিয়ে আমি জেল ভরো আন্দোলনের ডাক দেব। আজকে গ্যাসের দাম কত? পেট্রোলের দাম কত? ডিজেলের দাম কত? অনেক দালাল আছে বিজেপির টাকা নিয়ে করে। আমি আপনাদের বলছি, তবু আপনারা ওদের গায়ে হাত দেবেন না। কুকুর কামড়ালে কুকুরকে কখনো কামড়াতে নেই, এটা মাথায় রাখবেন। রাজনৈতিক ভাবে ৩৪ বছর সিপিএমের সঙ্গে লড়ে এসেছি, বিজেপির সঙ্গে ক বছর ধরে লড়ছি।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories