Prothom Kolkata

Popular Bangla News Website

‘আমি নিজে সবাইকে নিয়ে জেল ভরো আন্দোলনের ডাক দেব’, বেহালায় মমতা

।।প্রথম কলকাতা।।

স্বাধীনতার প্রাক্কালে বেহালায় এসে বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। স্পষ্ট জানিয়ে দিলেন বিজেপির কাছে তিনি মাথা নত করবেন না। বিজেপির অত্যাচারের বিরুদ্ধে আন্দোলন চালিয়ে যাবেন।তিনি এদিন জানিয়ে দেন ‘মরে যাব তাও মাথা ঝোঁকাব না। ওরা জানে ওতা এমনি জিততে পারবে না তাই ববি মালা অভিষেককে সবাইকে এরেস্ট কর এই মনোভাবে চলছে। দরকারে আমি নিজে সবাইকে নিয়ে জেল ভরো আন্দোলনের ডাক দেব’।

তিনি স্পষ্ট জানান ইচ্ছে করে বাংলার শান্তি নষ্ট করছে বিজেপি। একবার সকালে নোটিশ একবার বিকালে নোটিশ। হাজার হাজার কোটি লোপাট হচ্ছে। শিল্পপতিরা চলে যাচ্ছে।তিনি বলেন ‘দিল্লি গেলেই বলবে সেটিং। বিজেপি আগে বলুক ওদের এত টাকা এল কী করে? সব পার্টি চোর তুমি ঘুমে ঘোর। আমাকে নিয়ে এত ভয় থাকলে আমাকে মেরে দাও।’তিনি প্রশ্ন তোলেন ক’টা তদন্ত হয়েছে? হবেও না সব খালি আমাদের জন্য তাই না? এদের বিচার জনগণ করবে।

মমতা জানিয়ে দেন ‘মরব তবু ডরব না। লড়ব তবু ভয় পাব না।আমরা লড়ব আমরা মরব আমরা ভারতবর্ষ জয় করব। ঝাড়খন্ড বাচালাম বলে বিহার থেকে পালিয়ে গেল বিজেপি। ২০২৪ এলে বিজেপি দেখবে পাশে ইডি সিবিআই কেউ নেই। ওদের চোরকে ধরেছি বলে আমাদের অফিসারকে ডেকে পাঠিয়েছে’।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories