Prothom Kolkata

Popular Bangla News Website

‘তুমিই আমার আলো’, ইতালিতে রণলিয়ার প্রেম, মা হওয়ার আগে বেবিমুনে আলিয়া

1 min read

।।  প্রথম কলকাতা ।।

আর মাত্র কয়েকটা মাসের অপেক্ষা। তারপরেই বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের কোলে খেলা করবে ফুটফুটে সন্তান। তবে আপাতত স্বামী রণবীরের সাথে বেবিমুনে ইতালি পৌঁছেছেন অভিনেত্রী। ইতিমধ্যে বেবিমুনের একাধিক ছবি ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করছেন আলিয়া। বলাই বাহুল্য বেবিমুন উপলক্ষে দারুন সময় কাটাচ্ছেন তারকা দম্পতি। সম্প্রতি স্বামী তথা অভিনেতা রণবীর কাপুরের একটি ভিডিয়ো ইতালি থেকে শেয়ার করেন নায়িকা।

প্রকাশ্যে আসা ভিডিওতে ব্রহ্মাস্ত্রের গান ‘দেবা দেবা’য় হাত তুলে নাচ করতে দেখা গিয়েছে রণবীর কাপুরকে। পরণে রয়েছে নীল রঙের শার্ট, ডেনিম প্যান্ট। চোখে সানগ্লাস। অভিনেতার এমন ভিডিও পোস্ট করে আলিয়া ক্যাপশনে লেখেন, “আমার জীবনের আলো।” পোস্টের কমেন্ট বক্স ভরেছে নেটনাগরিকদের ভালোবাসায়। একই সাথে নজর এড়ায়নি রণবীরের বোন রিদ্ধিমা কাপুরের কমেন্ট। সাহানি লাল হৃদয়ের ইমোজি শেয়ার করেছেন তিনি। অন্যদিকে ইতালি গিয়ে আলিয়া ছবি পোস্ট করতেই তাতে সোনম জানিয়েছিলেন, এই একই জায়গায় তিনিও গেছিলেন বেবিমুনের উদ্দেশ্যে। অভিনেত্রীর মতে এর থেকে সুন্দর জায়গা আর কিছুই হয় না।

প্রসঙ্গত, চলতি বছর ৯ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’। সেখানেই প্রথমবারের মতো একসাথে রুপোলি পর্দায় জুটি বাধঁতে দেখা যাবে ‘রণলিয়া’কে। তবে আপাতত প্রমোশনের সঙ্গেই ইতালিতে ছুটি কাটাতে ব্যস্ত আলিয়া রণবীর। ছবিতে শিবা চরিত্রে অভিনয় করবেন রণবীর। তিনটি পার্টে তৈরি হবে ‘ব্রহ্মাস্ত্র’, গত ৮ বছর ধরে এই ছবির উপর কাজ করছেন পরিচালক। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, কন্নড়, মালায়ালাম ভাষাতেও মুক্তি পাবে রণবীর-আলিয়ার এই ছবি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories