Prothom Kolkata

Popular Bangla News Website

বিসিবির ক্ষমা পেলেন সাকিব আল হাসান, টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত পেলেন অধিনায়কের ব্যাটন

1 min read

।। প্রথম কলকাতা ।।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত নতুন অধিনায়ক হিসেবে সাকিব আল হাসানকে নিয়োগ করল। এমনটাই জানা গেছে বাংলাদেশ সংবাদমাধ্যম সূত্রে। আগস্টের শুরুতে জিম্বাবুয়ে সিরিজে অধিনায়কত্ব করা নুরুল হাসানের কাছ থেকে অন্তত টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত দায়িত্ব নেবেন এই অলরাউন্ডার।

বিসিবি কর্মকর্তারা দলের সবচেয়ে সিনিয়র এবং বাংলাদেশের সবচেয়ে পরিচিত ক্রিকেটারের সঙ্গে বৈঠক করেছেন। বৈঠকের পর বিসিবি ক্রিকেট কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, “আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত সাকিব আল হাসানই অধিনায়ক থাকবেন।”

গত এক বছরে একাধিক বিতর্কের পর সাকিব নিজেও বিসিবির সঙ্গে অন-অফ সম্পর্ক গড়ে তুলেছেন। সাম্প্রতিক বিতর্কটি হল একটি নিউজ প্ল্যাটফর্মের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করা যা একটি ডাচ ক্যারিবিয়ান দ্বীপের একটি জুয়া ফার্মের মালিকানাধীন ছিল।

ইউনুস আরও বলেন, “তিনি স্বীকার করেছেন যে তিনি একটি ভুল করেছেন (বিটউইনার নিউজের সাথে চুক্তি স্বাক্ষর করেছেন) এবং তিনি বলেছেন যে আর কোনও ভুল করবেন না এবং আমরা আশাবাদী।”

বিশ্বকাপের আর মাত্র কয়েক মাস বাকি থাকতেই দ্রুত পরিবর্তনের আশা রাখবে বাংলাদেশ। গতবার সংযুক্ত আরব আমিরশাহী তাদের একটি শোচনীয় পরাজয় ছিল এবং তারা একই ভুলের পুনরাবৃত্তি করতে চাইবে না।

এশিয়া কাপ ২০২২-এর জন্য বাংলাদেশ দল : সাকিব আল হাসান (অধিনায়ক), আনামুল হক, পারভেজ ইমন, আফিফ হোসেন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, তাসকিন, নুরুল হাসান, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, সাইফুদ্দিন, মেহেদী হাসান, মেহেদি মিরাজ, নাসুম আহমেদ, হাসান মাহমুদ, মুস্তাফিজুর রহমান, ইবরাহীম হোসেন, ইবরাহীম হোসেন।

Categories