Prothom Kolkata

Popular Bangla News Website

একঝাঁক কর্মসূচী বিজেপির, আগামী সপ্তাহে রাজ্য গুরুত্বপূর্ণ বৈঠকে পদ্মশিবির

।।প্রথম কলকাতা।।

আগামী সপ্তাহেই কলকাতায় হতে চলেছে বঙ্গ বিজেপির এক অত্যন্ত গুরুত্বপূর্ণ বৈঠক। বিজেপি সূত্রের খবর, ৭৫ তম স্বাধীনতা দিবস উপলক্ষে আজাদি কি অমৃত মহোৎসব উপলক্ষে দেশজুড়ে নানান কর্মসূচির কথা ঘোষণা করা হয়েছে কেন্দ্রের তরফে। দলীয় ভাবে সেই কর্মসূচি পালনের জন্য গেরুয়া শিবেরের তরফ থেকে বিভিন্ন রাজ্যের নেতৃত্বদের নির্দেশ জারি করা হয়েছে। বৃহস্পতিবার দিল্লিতে বঙ্গ বিজেপি নেতাদের নিয়ে বৈঠকে বসার কথা ছিল কেন্দ্রীয় নেতৃত্বের।

আরো পড়ুন : ‘আজ বীরভূমের দ্বিতীয় স্বাধীনতা দিবস’, বাতাসা উড়িয়ে বললেন সজল ঘোষ

সেই বৈঠক বিশেষ কারণে বাতিল করা হয়।এই বৈঠকে সর্বভারতীয় স্তরের নেতারাও থাকতে পারেন। সংগঠনকে আরও উদ্যোগী করতে এই বৈঠকে জেপি নাড্ডা নিজেও অংশ নিতে পারেন বলে বিজেপির দাবি। সম্প্রতি বঙ্গ বিজেপির নেতৃত্বরা জানিয়েছিলেন, চলতি মাসে রাজ্য সফরে আসতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও।

নরেন্দ্র মোদীর দুই অন্যতম সেনাপতি অমিত শাহ এবং জে পি নাড্ডা, এই দুজনেই চলতি মাসে বাংলা সফরে আসতে পারেন বলেও বিশেষ সূত্রের খবর।আগামী সপ্তাহের শেষের দিকে সেই বৈঠক হবে। বৈঠকে নবনিযুক্ত রাজ্যের সাধারণ সম্পাদক সতীশ ধন্ড ও কেন্দ্রীয় পর্যবেক্ষক সুনীল বনসল সহ এ রাজ্যের গেরুয়া শিবিরের বিভিন্ন সাংগঠনিক স্তরের নেতৃত্বরা অংশ নেবেন বলে জানা গেছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories