Prothom Kolkata

Popular Bangla News Website

আড্ডা, রান্না থেকে শরীর চর্চা, স্বাধীনতার আগে নেভি অফিসারদের জীবন প্রত্যক্ষ করলেন সাল্লু মিঞা

1 min read

।।  প্রথম কলকাতা ।।

হাতে আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। তারপরেই দেশ জুড়ে পালিত হবে ভারতের ৭৫ তম স্বাধীনতা উৎসব। আর তাঁর আগেই ভারতের যুদ্ধ জাহাজ INS Visakhapatnam-এ নেভি অফিসারদের সাথে দিন কাটালেন বলিউড ভাইজান তথা সলমন খান। যা লম্বায় প্রায় ১৬৪ মিটার লম্বা এবং এর ওজন  ৭৫০০ টন। বিশাখাপত্তনমের ডেসট্রয়ারে দাঁড়িয়েই শুনলেন তাদের প্রতিকূলতার কথা। ঘুরে দেখলেন যুদ্ধজাহাজের সৈনিকদের থাকার জায়গা। তাঁরা কীভাবে রান্না করেন, তাদের খাদ্যতালিকায় নিয়মিত কী কী থাকে, কোন কোন প্রতিকূলতার মধ্যে তাদেরকে পড়তে হয় সেই সমস্ত বিষয়।

এদিন সেসব ছবি শেয়ার করা হয়েছে সলমন খানের একাধিক ফ্যান পেজ থেকে। সাদা শার্ট, কালো ফরমাল প্যান্ট আর কালো জুতো পরে নেভির জাহাজ ভ্রমণে গিয়েছিলেন তিনি। মাথায় একটা কালো ক্যাপ পরেছিলেন, যাতে গোটা গোটা করে লেখা ছিল ‘সলমন’ নাম।সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবিতে কোথাও দেখা যাচ্ছে ভারতের জাতীয় পতাকা নিয়ে তা নাড়াচ্ছেন তিনি, আর আশপাশে থাকা অফিসাররা উৎসাহ দিচ্ছেন। আবার কোথাও দেখা যাচ্ছে গল্প করতে করতে সৈনিকদের রান্নার কাজে সাহায্য করছেন ভাইজান। বানাচ্ছেন রুটি। এছাড়াও তাঁদের সাথে টাগ অফ ওয়ার তথা দড়ি টানাটানি খেলা থেকে শুরু করে শরীর চর্চার নানান ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

সারা দিন রান্না, গল্প, হাসি-মজা করে একটু অন্যরকম ভাবে দিনটা কাটান সলমন খান। আর প্রিয় তারকাকে কাছে পেয়ে খুশি যোদ্ধারা। প্রতিদিনের একঘেয়েমি যেন নিমেষে অন্যরকম হয়ে গেছে সলমনের আগমনে। অন্যদিকে সলমনের এমন ছবি দেখে উত্তেজিত তাঁর ভক্তরা। প্রিয় তারকার এমন দেশভক্তি দেখে মুগ্ধ হয়েছেন নেটনাগরিকরা। একজন লিখেছেন, ‘স্যার আমি ছোট থেকেই আপনার ফ্যান। কিন্তু যত দিন যাচ্ছে ভালোবাসা বাড়ছে। আপনার ভক্ত হিসেবে নিজের নাম বলতে আমার গর্ব হয়।’ অন্য একজন লিখেছেন, ‘এই যারা বয়কট সলমন খান বলে ঘ্যানঘ্যান করে, তাঁদের এই ছবিগুলো দেখা উচিত।’

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories