Prothom Kolkata

Popular Bangla News Website

‘আজ বীরভূমের দ্বিতীয় স্বাধীনতা দিবস’, বাতাসা উড়িয়ে বললেন সজল ঘোষ

।।প্রথম কলকাতা।।

একথা প্রায় সবাই জানতে গ্রেফতার হতে চলেছেন অনুব্রত মণ্ডল। আর তাই হল।নিজের বাড়ি থেকেই আজ তাকে গ্রেফতার করে সিবিআই। আর তারপর থেকেই তার বিরুদ্ধে নানা ভাবে প্রতিবাদ দেখাচ্ছে বিজেপি। সরব হলেন সজল ঘোষও।এদিন তিনিও ঢাক বাজিয়ে বাতাসা উড়িয়ে প্রতিবাদ দেখান আর তার সঙ্গে সরবও হন অনুব্রতর বিরুদ্ধে। কার্যত ক্ষোভ উগড়ে দেন তিনি। সবাইকে বাতাসা খাওয়ার আহবান করেন।

এদিন তিনি বলেন তৃণমূল সতী সাজতে চেয়েছিল পার্থকে ৬দিন বাদে দল থেকে সরিয়ে। এভাবে সতী সাজা যাবে না ওরা যদি ওদের দল থেকে চোর বাছতে যায় দলটাই তো উঠে যাবে। এই তো অনুব্রত গেল এবার বীরভূম ভোগে, তৃণমুল মায়ের ভোগে সব শেষ ওখানে। আবার পার্থ গেছে এবার ববি বুঝছে। যারা আগের দিন প্রেস কনফারেন্স করে কাদছিল সবাই চোর নয় কেউ কেউ চোর।

আস্তে আস্তে চেহারা বেরিয়ে আসছে। আজ গুড় বাতাসা খাওয়ার দিন।এখানে চড়াম চড়াম ঢাক বাজবে আর ওখানে সিবিআই পাঁচন দেবে।রাতে কেষ্টর কান্না শোনা যাবে।তিনি আরও বলেন যে আজকে একটু স্বাধীন ভাবে নিঃশ্বাস নিচ্ছেন বীরভূমের মানুষ। আজ বীরভূমের দ্বিতীয় স্বাধীনতা দিবস।অন্যদিকে কুলটির ইসিএলের গেস্ট হাউজে অনুব্রতকে নিয়ে এসেছিল সিবিআই। মধ্যাহ্নভোজ শেষে ফের রওনা হয়েছেন তারা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories