Prothom Kolkata

Popular Bangla News Website

নয়া বিতর্কে বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব, বাদ পড়বেন দল থেকে?

।। প্রথম কলকাতা ।।

ফের বিতর্কে বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। এশিয়া কাপের দল ঘোষণার আগেই নয়া বিতর্কে জড়ালেন সাকিব। সম্প্রতি বাংলাদেশের এই অলরাউন্ডার বেটউইনার নিউজ ডটকম ওয়েবসাইটের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন। যার শাখা সংগঠন বেটিং সংস্থা বেটউইনার। সাকিবের সঙ্গে এই চুক্তিই বিতর্কের মূল কারণ। বাংলাদেশ ক্রিকেট বোর্ড মনে করে সাকিবের বেটউইনারের সঙ্গে চুক্তি দেশের আইন এবং ক্রিকেট নীতির নিয়ম বিরুদ্ধ। বিসিবির পক্ষ থেকে সাকিবকে চিঠি দিয়ে চুক্তি বাতিল করার নির্দেশ দেওয়া হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে সাফ জানানো হয়েছে এই চুক্তি থেকে সরে না আসলে সাকিবকে ছাড়াই এশিয়া কাপ খেলতে যাবে বাংলাদেশ। এমনকি সাকিবের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে পারে বিসিবি। এমনটাই জানিয়েছেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন। এদিন একটি সাংবাদিক সম্মেলনে বিসিবি প্রধান জানান, “চুক্তি বাতিল না করলে নেতৃত্বের পাশাপাশি দল থেকেও বাদ পড়তে পারেন সাকিব। এই ব্যাপারে ‘জিরো টলারেন্স নীতি’ অনুসরণ করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।”

বছর কয়েক আগে এক চরম বিতর্কে জড়িয়েছিলেন সাকিব আল হাসান। এমনকি আইসিসির নির্বাসনের কবলেও পড়েছিলেন বাংলাদেশের এই তারকা অলরাউন্ডার। ভারতীয় বুকির সঙ্গে সাকিবের জড়িত থাকার অভিযোগে সাকিবকে এক বছর সাসপেন্ড করে আইসিসি। নির্বাসন কাটিয়ে ফিরে এলেও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে মাঝেমধ্যেই বিতর্কে জড়িয়ে পড়েন সাকিব আল হাসান।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories