Prothom Kolkata

Popular Bangla News Website

‘সারা বাংলার সন্ত্রাসের মুখকে আজ গ্রেফতার করেছে’, গুড় বাতাসা উড়িয়ে উল্লাস বিজেপির

1 min read

।।প্রথম কলকাতা।।

সমস্ত জল্পনাকে সত্যি করেই সিবিআই গ্রেফতার করেছে বীরভূমের দাপুটে নেতা অনুব্রত মণ্ডলকে। আজ সকালে নিজের বাড়ি থেকেই গ্রেফতার হন তিনি। তার গ্রেফতারির খবর চাউর হতেই তার বিরুদ্ধে পথে নামল বিজেপি।আজ কিছু ক্ষণ আগেই ডিসি সেন্ট্রাল অফিসের সামনে বাতাসা, নকুলদানা,ঢাক ঢোল বাজিয়ে বিক্ষোভ দেখালেন বিজেপি নেতা কল্যাণ চৌবে।

কখনও ভোটের দিন ভোটারদের গুড় বাতাসা খাওয়ানো আবার কখনো বা চড়াম চড়াম ঢাক বাজানো একাধিক বিস্ফোরক মন্তব্য শোনা গেছিল অনুব্রতর মুখ থেকে। তাই তার বলা কথা দিয়েই প্রতিবাদে শামিল হল বিজেপি।এদিন কল্যান বলেন ‘উনি তো বলেছিলেন ভয়ংকর খেলা হবে। আজ মনে হয় সেই খেলাই হচ্ছে। আরও খেলা হবে। উনি ভোটে গুড় বাতাসা খাওয়ানোর কথা বলেছিলেন আজ তাই খাওয়ানো হচ্ছে। উনি সারা বাংলার সন্ত্রাসের মুখ। আজ তাকেই গ্রেফতার করেছে পুলিশ।

আমরা অপেক্ষা করছি কখন দিদির কোলের ভাই আসবে আর আমরা চড়াম চড়াম ঢাক বাজিয়ে তাকে স্বাগত জানাব। উল্লেখ্য আজ বিকেল ৪টেয় রাজ্যজুড়ে ঢাক পিটিয়ে, নকুলদানা, বাতাসা বিলি করে মানুষের কাছে প্রচার করার ডাক দিয়েছে এসএফআই। কলকাতায় ছাত্র-যুবদের পক্ষ থেকে জমায়েত করার প্ল্যান করা হয়েছে বিকেল ৪টের সময়। বিজেপি নেতা সজল ঘোষও এইভাবেই গুড় বাতাসা ওড়াবেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories