Prothom Kolkata

Popular Bangla News Website

এশিয়া কাপের প্রস্তুতি শুরু করে দিলেন বিরাট কোহলি

1 min read

।। প্রথম কলকাতা ।।

সংযুক্ত আরব আমিরশাহীতে ২৭ আগস্ট থেকে শুরু হওয়া এশিয়া কাপের জন্য প্রস্তুতি শুরু করে দিলেন প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। ভারতের প্রাক্তন অধিনায়ক ১১ আগস্ট বৃহস্পতিবার অনুশীলনে মাঠে নামলেন। বিরাট কোহলি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন। সেখানে কোহলিকে একটি ইনডোর একটি ইনডোরে প্রস্তুতি নিতে দেখা গেছে।

কোহলিকে ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফরে বিশ্রাম দেওয়া হয়েছিল যেখানে সিনিয়র জাতীয় দল জুলাই-আগস্টে ৩টি ওডিআই এবং ৫টি টি-টোয়েন্টি খেলেছিল। এই বছরের শুরুতে ইংল্যান্ডে খেলার পর ওয়েস্ট ইডিজ সফর থেকে বিশ্রাম চেয়েছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক।

ভারতের টি-টোয়েন্টি স্কোয়াডে বিরাটের জায়গা নিয়ে প্রশ্ন তুলেছে ক্রিকেট মহলের একাংশ। সঙ্গে কোহলির ফর্ম নিয়ে প্রশ্ন উঠেছে। যাইহোক, বিসিসিআই সিনিয়র নির্বাচক কমিটি এশিয়া কাপের জন্য ভারতের ১৫ সদস্যের দলে প্রাক্তন অধিনায়কের নাম ঘোষণা করেছে। শ্রেয়াস আইয়ার, অক্ষর প্যাটেল এবং দীপক চাহারকে মহাদেশীয় টুর্নামেন্টের জন্য ব্যাক-আপ হিসাবে নেওয়া হয়েছে।

কোহলি এই বছরের শুরুতে বলেছিলেন যে তার স্বপ্ন ভারতকে এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে সাহায্য করা, যা অস্ট্রেলিয়ায় অক্টোবর-নভেম্বরে অনুষ্ঠিত হবে।

Categories