Prothom Kolkata

Popular Bangla News Website

চিন্তামুক্ত সিনেমহল, ভালো আছেন কমলেশ্বর মুখোপাধ্যায়, আজই ছাড়া পাবেন হাসপাতাল থেকে

1 min read

।।  প্রথম কলকাতা ।।

ভালো আছেন টলিউডের বিশিষ্ট পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। বুকে দুটি স্টেন বসানোর পর আপাতত নিরাপদে আছেন তিনি। গত শনিবার শুটিংয়ের মাঝে আচমকাই অসুস্থ হয়ে পড়েছিলেন ‘মেঘে ঢাকা তারা’র পরিচালক। সময় নষ্ট না করে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয়েছিল কলকাতার বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে। প্রাথমিক চিকিৎসা করে জানা যায়, হৃদরোগে আক্রান্ত হয়েছেন পরিচালক। এরপরেই শুরু হয় চিকিৎসা। বুকে বসানো হয় দুটি স্টেন। চলতি সপ্তাহে মঙ্গলবার কেবিনে স্থানান্তরিত করা হয় তাঁকে। রাখা হয়েছে কড়া নজরদারিতে।

সূত্র মারফত জানা যায়, আগামীতে কড়া বিধি-নিষেধ মানতে হবে পরিচালককে। খাওয়া দাওয়া দিতে হবে বিশেষ নজর। মদ্যপান, ধূমপান, পাঁঠার মাংস, তেল-মশলা, শর্করা জাতীয় খাবার একেবারে নিষিদ্ধ। একই সাথে কমাতে হবে দেহের বাড়তি ওজন।কিন্তু হঠাৎ অসুস্থ হওয়ার কারণ প্রসঙ্গে সম্প্রতি এক সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে পরিচালক জাননা, হঠাৎ না, বেশ কিছুদিন ধরেই শরীরটা ভালো ছিলোনা তাঁর। কাজ করতে গিয়ে সারা গায়ে হাত পায়ে ব্যাথা অনুভব করছিলেন। প্রথমটা কাজের চাপে অনুভব করলেও তা নয়। চিকিৎসকের কাছেও যান। কিন্তু তখনও প্রাথমিক ভাবে হৃদরোগ ধরা পরেনি। এরপর গত শনিবার বুকে ব্যাথা অনুভব করেন এবং শরীরিক অস্বস্তি বাড়ায় ভর্তি করা হয় হাসপাতালে।

আরো পড়ুন : ‘পৃথিবীর জন্যে আলোর বাহক হও’, সন্তানের ছবি প্রকাশ্যে এনে লিখলেন ‘মা’ পরীমণি

তবে আপাতত সুস্থ আছেন তিনি। আজই দুপুরে হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন। বাড়ি ফিরে এখন বেশ কিছুদিন থাকবেন বেড রেস্টে। তারপর পুনরায় শুরু করবেন তার আসন্ন ডকুসিরিজ রবিনসন কাণ্ডের কাজ। শনিবার এই ছবির শুটিং সেটেই অসুস্থ হয়ে পড়েছিলেন পরিচালক। মূলত ২০১৫ সালের ৩ জুন রবিনসন স্ট্রিটের ঘটা ভয়াবহ কাণ্ডের ওপর ভিত্তি করেই তৈরি হবে এই সিরিজ। সিরিজের মূল অভিযুক্ত পার্থ দে-র চরিত্রে দেখা যাবে অময় দেবরায়কে। এছাড়াও সিরিজের ওয়ার্কিং টাইটেল ‘I Am no killer’, যা পার্থ দে-র বায়োগ্রাফির শেষ লাইন। ডার্ক এনার্জি নামের সংস্থার ব্যানারে তৈরি এই ডকু সিরিজের চিত্রনাট্য প্রাথমিকভাবে লেখা হচ্ছে বাংলা ভাষাতেই। যদিও পরবর্তীকালে হিন্দি ভাষাতেও ডাবিং হতে পারে।  আপাতত পোস্ট প্রোডাকশন স্তরে রয়েছে এই সিরিজ। আগামী এক-দেড় মাসের মধ্যেই শেষ হবে কাজ। তারপরই ওটিটিতে মুক্তি পাবে এই ডকু সিরিজ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories