Prothom Kolkata

Popular Bangla News Website

বড় খবর : উদ্ধার ৭০ কোটির সম্পত্তি, কলকাতা পুলিশের জালে ঝাড়খণ্ডের আইনজীবী রাজীব কুমার

1 min read

।।প্রথম কলকাতা।।

কলকাতা কী দিনদিন লোকানো টাকার আখড়া হয়ে উঠছে? এবার ফের বিপুল টাকার সন্ধান পেল কলকাতা পুলিশ।কলকাতা পুলিশ ঝাড়খণ্ডের আইনজীবী রাজীব কুমারের অন্তত ৭০ কোটি টাকার সম্পত্তির হদিশ পেয়েছে। সন্ধান মিলেছে ২৪টি ব্যাংক অ্যাকাউন্টের। যেগুলির মধ্যে কয়েকটি রয়েছে ওই আইনজীবীর কর্মচারীদের নামে।

পুলিশের দাবি, রাজীব কুমার পিআইএল করার জন্য এজেন্ট ও মধ্যস্থতাকারী রাখতেন। তাদের মধ্যে আছেন স্বেচ্ছাসেবী সংস্থার লোকেরাও। জানা গেছে আরও কয়েকজন প্রশাসনিক কর্তার সঙ্গে আইনজীবীর যোগাযোগ রয়েছে বলে জানিয়েছে পুলিশ। উল্লেখ্য গতকাল আইনজীবী রাজীব কুমারকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হয়। তাকে ১৪ দিনের জন্য জেল হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক।

ঝাড়খণ্ডে ফ্ল্যাট, সাত একর জমি-সহ প্রায় কুড়ি কোটি টাকার সম্পত্তি পাওয়া গেছে। দিল্লি ও নয়ডায় চারটি ফ্ল্যাট ও অফিসের যার মূল্য অন্তত ৫০ কোটি টাকা। যে ২৪টি ব্যাংক অ্যাকাউন্টের সন্ধান মিলেছে, সেগুলির মধ্যে কয়েকটি তার নিজের, বাকিগুলি স্ত্রী, ছেলে ও ভাই এবং ভাইয়ের পরিবারের লোকেদের নামে। ন’জন কর্মচারী রয়েছে আইনজীবীর। তাদের নামেও ব্যাংক অ্যাকাউন্টে রাজীব কুমারই লেনদেন করতেন বলে অভিযোগ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories