Prothom Kolkata

Popular Bangla News Website

টানটান উত্তেজনায় অতি উৎসাহী জনতা, অনুব্রতর আটক হওয়ার প্রতি মুহূর্ত হল মোবাইল বন্দি

।। প্রথম কলকাতা।।

রাখি পূর্ণিমার দিনে আজ একেবারে নাটকীয় পরিস্থিতি দেখা গেল বীরভূমের বোলপুরের নীচুপট্টি এলাকায়। সেখানেই বসতবাড়ির বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের। বৃহস্পতিবার সকালেই তাঁর বাড়ি ঘিরে ফেলে কেন্দ্রীয় বাহিনী আর তারপর বাড়িতে এসে উপস্থিত হন সিবিআই এর আধিকারিকরা। এই বিষয়টি নজরে আসতেই রীতিমত হইচই পড়ে যায় এলাকায়। একে একে জমা হতে থাকেন অতি উৎসাহী জনতা। সেই সময় পরিস্থিতি একেবারেই উত্তপ্ত। বাড়ির ভেতরে সিবিআই ,ভেতর থেকে বন্ধ করা হয়েছে দরজা। বাইরে কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনী । আর আটকা পড়ে গিয়েছেন অনুব্রতর দেহরক্ষীরা। অন্যদিকে মোবাইল হাতে অনুব্রতর বাড়ির আশেপাশে ভিড় জমিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

আরো পড়ুন : পানাগড় পেরল গাড়ি, অনুব্রতকে নিয়ে কোথায় যাচ্ছে সিবিআই?

এই ভাবেই কাটলো প্রায় ঘন্টা দেড়েক সময় । তারপর অনুব্রতর বাড়ি থেকে বেরিয়ে এলেন সিবিআই আধিকারিকরা। সঙ্গে করে নিয়ে আসা হল অনুব্রত মণ্ডলকে। তোলা হল গাড়িতে। ব্যাস! এই মুহূর্তটি মোবাইল ফোনের ক্যামেরায় বন্দি করতে ছাড়লেন না সেখানে উপস্থিত জনতা । অতি উৎসাহে তাঁরা সেই প্রত্যেকটি মুহূর্ত লেন্স বন্দি করলেন । নীচুপট্টি এলাকা ছেড়ে বেরিয়ে গেল সিবিআইয়ের গাড়ি । সঙ্গে করে নিয়ে যাওয়া হল অনুব্রত মণ্ডলকে। শুধুমাত্র তা্র বাড়ির এলাকাতেই নয় যে রাস্তা ধরে অনুব্রত মণ্ডলকে নিয়ে যাওয়া হচ্ছে সেইখানেও জনতার ভিড় নজরে এসেছে।

তাঁরাও এই মুহূর্তগুলিকে ক্যামেরায় বন্দি করে নিতে চাইছেন নিজেদের মতো করে। আপাতত সূত্রের খবর অনুযায়ী , তাকে নিয়ে যাওয়া হবে আসানসোলের সিবিআই ক্যাম্পে। কিন্তু তার আগে তারঁ স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হবে কোন কেন্দ্রীয় হাসপাতালে। অনুব্রত মণ্ডলের আইনজীবী জানান, এখনও পর্যন্ত সিবিআই এর তরফ থেকে তাকে গ্রেফতার করা হয়নি, জিজ্ঞাসাবাদের জন্যেই নিয়ে যাওয়া হচ্ছে সিবিআই এর ক্যাম্পে । পরবর্তীতে তাঁরা গ্রেফতার করবেন কিনা সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে । তবে আইনিভাবে এখনও পর্যন্ত সিবিআই এর হাতে গ্রেফতার নন অনুব্রত মণ্ডল, এমনটাই দাবি করলেন তাঁর আইনজীবী।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories