Prothom Kolkata

Popular Bangla News Website

অভিনয় ছেড়ে রিক্সা চালাচ্ছেন তানজিন তিশা! এমন দুরাবস্থার কারণ কী?

।।  প্রথম কলকাতা ।।

বাংলাদেশের টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। অভিনয়ের পাশাপাশি নায়িকার রূপেও ভক্ত বহু মানুষ। তবে সেই তানজিন এখন রিক্সা চালাচ্ছেন! অভিনয় ছেড়ে রাতারাতি পেশা বদলে ফেললেন অভিনেত্রী?আজ্ঞে না এই প্রথম না। এর আগেও পরনে সাদামাঠা সালোয়ার, উস্কোখুস্কো চুল, চোখে মুখে ক্লান্তির ছাপ অবস্থায় রিক্সা নিয়ে বাংলাদেশের নানান জায়গায় ঘুরে বেড়াতে দেখা গেছে অভিনেত্রীকে। যদিও তার নেপথ্যের কারণ ‘রিক্সা গার্ল’ নাটক। সেখানে তিশা অভিনীত চরিত্রের নাম শিখা। রিকশা চালিয়ে উপার্জন করে সে।

সেই শিখাকে কেন্দ্র করেই আবর্তিত গল্প। একা মেয়ের লড়াইয়ের আখ্যান দেখা গেছে এই নাটকে। তিশার বিপরীতে গেছে সোহেল মণ্ডলকে।তবে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে কোনও জীর্ণ পোশাকে নয়। একেবারে সেজে গুজে শহরে রিক্সা চালিয়ে ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী। যাত্রী হিসেবে পেয়েছেন সহ অভিনেতা সোহেল মণ্ডলকে। আসলে এভাবেই অভিনব উদ্যোগে তাঁর আসন্ন নাটক ‘রিক্সা গার্ল’এর প্রচার চালিয়েছিলেন অভিনেত্রী। আর সেই ভিডিওই বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

প্রসঙ্গত, বর্তমানে অভিনেত্রীর হাতে রয়েছে বেশ কিছু কাজ। তবে তাঁর মধ্যে বেশিরভাগ কাজই যাচাই বাছাই করে হাতে নিচ্ছেন তানজিন। তবে সেসবই ছোটপর্দার কাজ। বড়পর্দা তথা সিনেমায় কবে দেখা যাবে তাঁকে? সম্প্রতি এক সাক্ষাৎকারে সেকথা জানিয়ে তানজিন বলেন, সিনেমার জন্য চাই ভালো গল্প। তাই কাঙ্ক্ষিত গল্প ও চরিত্রে কাজের সুযোগ পেলে অবশ্যই সিনেমায় অভিনয় করবো। উল্লেখ্য, নাচ ও মডেলিং দিয়েই মূলত কেরিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী। তবে শখ হিসেবে ছিল অভিনয়। তবে এখন সেটাই পরিণত হয়েছে পেশায়। তাই নিজেকে অভিনেত্রী হিসেবেই পরিচয় দিতে বেশি পছন্দ করেন তানজিন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories