Prothom Kolkata

Popular Bangla News Website

মর্মান্তিক! গাড়ি দুর্ঘটনায় নিমেষে ঝলসে গেলেন প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ বন্ধু ‘অ্যানে হেচে’, ভাইরাল ভিডিও

1 min read

।। প্রথম কলকাতা ।।

হলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অ্যানে হেচে (Anne Heche)। একই সাথে ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার হলিউড ছবি ‘কোয়ান্টিকো’র কো-স্টার তিনি। গতকাল ৫ আগস্ট, আমেরিকার লস অ্যাঞ্জেলস-এ ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে কার্যত ঝলসে যান অভিনেত্রী। আপাতত হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। আইসিইউ-তে রয়েছেন অ্যানে।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর অনুযায়ী এবং সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া হারহিম করা CCTV ফুটেজ দেখে জানা যায়, একটি মিনি কুপার গাড়ি চালাচ্ছিলেন অভিনেত্রী, হঠাৎই গাড়িটি এসে ধাক্কা মারে ক্যালিফোর্লিনার মার ভিস্তার একটি বাড়িতে। দ্রুত সেখান থেকে পালানোর চেষ্টা করেন অভিনেত্রী। তারপরেই ঘটে বিপদ, মারাত্মক স্পিডে গাড়িটি যাওয়ার সময় হঠাৎই আগুন লেগে যায়। তারপর ফের গাড়িটি ধাক্কা মারেন একটি গ্যারেজে। এরপর ঘটনাস্থল থেকে তড়িঘড়ি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় ৫৩ বছর বয়সী অভিনেত্রীকে। বর্তমানে তাঁর অবস্থা খুবই শোচনীয়। পুলিশ সূত্রে জানা যায়, গাড়ি থেকে বার করবার সময়ও জ্ঞান ছিল অভিনেত্রীর। এরপর হাসপাতাল নিয়ে যেতে যেতেই সেন্সলেস হয়ে যান তিনি। উল্লেখ্য, প্রায় এক ঘন্টারও বেশি সময়ের চেষ্টায় অ্যানের ওই গাড়ির আগুন নিয়ন্ত্রণে আনে লস অ্যাঞ্জেলসের ফায়ার ডিপার্টমেন্ট।

প্রসঙ্গত, হলিউডের ‘দ্য ব্রেভ’, কোয়ান্টিকো, ‘শিকাগো পিডি’র মতো একাধিক জনপ্রিয় টেলিভিশন সিরিজে অভিনয় করতে দেখা গেছে অ্যানে হেচেকে। তবে ‘অ্যানাদার ওয়ার্ল্ড’ সোপ অপেরায় অভিনয় করে প্রথম খ্যাতির শীর্ষে উঠে এসেছিলেন তিনি। বর্তমানে হলিউডে নিজের জায়গা একেবারে পাকা করে তুলেছেন অ্যানে। সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’-তে কো স্টার হিসেবে কাজ করেছেন তিনি। বলাই বাহুল্য অভিনেত্রীর খুব ভালো বন্ধু অ্যানে হেচে। বহু ছবিতে একসাথে দেখা গেছে তাঁদের।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories