Prothom Kolkata

Popular Bangla News Website

OMG! রোগীর পেট থেকে বেরোল আস্ত স্টিলের গ্লাস, ভাইরাল অপারেশনের ভিডিও

1 min read

।। প্রথম কলকাতা ।।

এই ভিডিওটি দেখলে আপনি হকচকিয়ে যাবেন। মনে প্রশ্ন জাগতে পারে, এটা কি আদৌ সত্যি? নাকি এমনটা আদৌ হতে পারে? যদিও এমন কাণ্ড কেমন ভাবে ঘটলো তা এখনো পর্যন্ত জানা যায়নি। এক ব্যক্তির পেট থেকে বেরোলো আস্ত স্টিলের গ্লাস। ভিডিওটি অনুযায়ী, চিকিৎসকরা অপারেশন করে সেই স্টিলের গ্লাস ওই ব্যক্তির পেট থেকে বার করছেন। ভাইরাল এই ভিডিওটি রীতিমত শোরগোল ফেলে দিয়েছে। এই ঘটনাটি উত্তরপ্রদেশের জৌনপুরের।আশ্চর্যের বিষয় হল, কীভাবে রোগীর পেটের মধ্যে অত বড় একটি স্টিলের গ্লাস পৌঁছালো?

তথ্যসূত্র: TV9 Bharatvarsh

এই বিষয়ে যথাযথ কোন যুক্তি পাওয়া যায়নি। বিষয়টি বহু মানুষই গ্রহণ করতে পারছেন না। অনেকে মনে করছেন ভিডিওটির মধ্যে হয়ত বা কোন এডিটিং রয়েছে। আবার অনেকে এটি দেখে রীতিমত হতভম্ব।মহারাজগঞ্জ উন্নয়ন ব্লকের কোতোয়া ভাতৌলি গ্রামের সমরনাথ নামক এক ব্যক্তির প্রায় তিন চার দিন ধরে প্রচন্ড পেটে ব্যথা করছিল তিনি ডাক্তার দেখিয়েও কোন উপকার পাননি। অবশেষে যান জৌনপুরের ওয়াজিদপুরের হাসপাতালে। সেখানে এক্স-রে রিপোর্ট দেখে হতবাক হয়ে যান চিকিৎসকরা। তখন রিপোর্টে রোগীর পেটে পাইপ আকৃতির একটি বস্তু দেখতে পাওয়া যায়। পরে অপারেশন করার সময় নাকি পেট থেকে বেরিয়ে আসে আস্ত একটি স্টিলের গ্লাস।

পেটের ভিতর কীভাবে অত বড় গ্লাস পৌঁছালো সেই বিষয়ে রোগীও সঠিকভাবে কিছু বলতে পারছেন না। তবে রোগী নাকি এখন সুস্থ রয়েছেন। ওই হাসপাতালে চিকিৎসক ড. লাল বাহাদুরের দাবি অনুযায়ী, তিনি এই ধরনের অপারেশন নাকি আগেও করেছেন। এর আগেও এক রোগীর পেট থেকে উদ্ধার করেছিলেন বোতল। আর রোগীর পেট থেকে স্টিলের গ্লাস বার করা এটি তার তৃতীয় অপারেশন।রোগীর দাবি অনুযায়ী, তিনি বাজারে সবজি আনতে গিয়েছিলেন। সেখানেই কয়েকজন তাকে কাজের কথা বলে মদ্যপান করায়। তিনি সম্পূর্ণ নেশাগ্রস্থ হওয়ার পর কি ঘটেছিল তা মনে নেই। যখন জ্ঞান আসে তখন তিনি দেখেন সেই স্থানে একা রয়েছেন। তারপর থেকেই পেটে প্রচন্ড ব্যথা শুরু হয়। অবশেষে সিদ্ধান্ত নেওয়া হয় অপারেশনের।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories